ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান মাদক উদ্ধার 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৯, ২২ ফেব্রুয়ারি ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার  আখাউড়া বিজয়নগর  ও হবিগঞ্জের মাধবপুর সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ২০৭২ পিস ইয়াবা ট্যাবলেট, ৪০৩ বোতল ইস্কফ সিরাপ, ১০০ কেজি গাঁজা, ২১ বোতল বিদেশি মদ এবং ২৩ বোতল বিয়ার উদ্ধার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নর (সরাইল ব্যাটালিয়ন) এর সদস্যরা।

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া  বিজয়নগর ও  হবিগঞ্জ জেলার মাধবপুর সীমান্তবর্তী কালাছড়া, ছানিপুর, নোয়াবাদী, রাজাপুর, কাশিনগর, হীরাপুর, আনোয়ারপুর, কামালমোড়া এবং বিষ্ণপুর এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে এ বিপুল পরিমাণ মাদকদ্রব্য  উদ্ধার করা হয়। 

বুধবার দুপুরে  বিজিবির ২৫ ব্যাটালিয়নর পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, আটককৃত মাদ্রকদ্রব্যগুলো ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

এ বিষয়ে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক, লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ, (পিএসসি) জানান, সীমান্ত এলাকা দিয়ে কোন রকম মাদক যেন দেশে ঢুকতে না পারে সেজন্য বাংলাদেশ বর্ডার গার্ড সবসময় সীমান্ত এলাকায় জাগ্রত রয়েছে। মাদকমুক্ত সমাজ গঠনে বিজিবি নিরলসভাবে কাজ চালিয়ে যেতে বদ্ধ পরিকর। ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় নিরবিচ্ছিন্ন টহল তৎপরতা অব্যাহত থাকবে বলে তিনি জানান। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি