ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মালয়েশিয়ায় যাওয়া হলোনা আহাদ আলীর

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২২, ৫ মার্চ ২০২৩

মেহেরপুরের গাংনীতে বৈদ্যুতিক মোটরের ফিতায় জড়িয়ে আহাদ আলী (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মালয়েশিয়া যাওয়ার জন্য আজ রাতেই তার ঢাকায় রওনা হওয়ার কথা। সোমবার তার ফ্লাইট ছিল।

রোববার দুপুরে পৌর শহরের থানাপাড়ার মাঠপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। আহাদ আলী থানাপাড়া মাঠপাড়া এলাকার কৃষক আজিমুদ্দীনের ছেলে।

নিহতের চাচা নাজমুল হোসেন বলেন, আহাদ আলী দুপুরে বাড়ির পার্শ্বে মোটরের উঠানো পানিতে গোসল করতে যায়। গোসল করার জন্য নামতে গিয়ে পা পিছলে মোটারের বেল্টে মাথা জড়িয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। 

নিহতের স্বজনরা জানান, আহাদ আলী মালয়েশিয়া যাওয়ার জন্য আজ রাতেই বাড়ি থেকে ঢাকায় রওনা হওয়ার কথা ছিল। এজন্য বাসের টিকিটও কেটেছিল। আগামিকাল সোমবার তার ফ্লাইট হওয়ার কথা ছিল। এই দুর্ঘটনায় সব স্বপ্ন ধূলোয় মিশে গেল। 

ধার দেনা করে টাকা যোগাড় করে বিদেশ যাওয়ার প্রস্তুতি নিয়েছিল আহাদ আলী। সেখানে গিয়ে উপার্জন করে ধারদেনা পরিশোধ করার পরিকল্পনা ছিল তার। সে সাধ আর পূরণ হলোনা। 

আহাদ আলীর পিতা আজিমুদ্দিন ও তার পরিবারের সদস্যরা এখন কেঁদে কেঁদে পাগল প্রায়।
 
পিতা আজিমুদ্দীন বলেন, “বাবার কাঁধে সন্তানের মরদেহ বহন করা যে কত কঠিন তা বোঝানো যাবেনা। যে সন্তান হারিয়েছে সেই বুঝতে পারে এর ভার কত। আশা ছিল সোমবার ছেলে বিদেশ গিয়ে সংসারে স্বচ্ছলতা ফেরাবে, তা আর হলোনা। ও বিদেশ গেলনা একেবারেই  চলে গেল।

সকলের কাছে সন্তারের জন্য দোয়া কামনা করেন তিনি। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এএইচ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি