ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধু সেতুর টোল প্লাজায় মোটরসাইকেলের দীর্ঘ লাইন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৭, ১৯ এপ্রিল ২০২৩

ঈদের ছুটিতে নাড়ির টানে বাড়ি ফিরতে শুরু করেছেন ঘরমুখো মানুষ। উত্তরবঙ্গগামী অনেকে ঝুঁকি নিয়ে মোটরসাইকেলযোগে বঙ্গবন্ধু সেতু দিয়ে বাড়ি যাচ্ছেন।

বুধবার (১৯ এপ্রিল) ভোর থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব এলাকায় আলাদা টোল বুথে শত শত মোটরসাইকেলের দীর্ঘ লাইন দেখা যায়।

সরেজমিনে দেখা যায়, মোটরসাইকেলগুলো বঙ্গবন্ধু সেতু পূর্ব টোলপ্লাজার পাশেই স্থাপিত আলাদা বুথে অপেক্ষা করছে। অপেক্ষারত মোটরসাইকেল আরোহীদের নির্ধারিত টোলের টাকা হাতে রাখার জন্য মাইকিং করছে সেতু কর্তৃপক্ষ। 

এদিকে, মহাসড়কে যাত্রীবাহী বাসের চেয়ে ব্যক্তিগত গাড়ি বেশি দেখা গেছে। এরমধ্যে মোটরসাইকেলের সংখ্যাই বেশি। 

ঢাকা কর্মস্থল থেকে বাড়ি যাচ্ছেন মাহবুব আলম। তিনি বলেন, সেহেরী খেয়ে ভোরে ঢাকা থেকে রওনা হয়েছি মোটরসাইকেলযোগে বাড়ি যাওয়ার জন্য। মহাসড়ক ফাঁকা ছিল, দ্রুতই বঙ্গবন্ধু সেতু পর্যন্ত চলে এসেছি। 

পরিবার নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছেন সাদেক হোসেন। তিনি বলেন, ঈদের ছুটিতে স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছি। অন্যান্য মোটরসাইকেল আরোহীরা জানান, যানজটের শঙ্কায় রাজধানী থেকে ঘরমুখো মানুষ মোটরসাইকেল করে বাড়িতে ফিরছেন। 

প্রতিটি মোটরসাইকেলে দুই থেকে তিনজন করে যাত্রী রয়েছেন। অনেকে ঝুঁকি নিয়ে আবার শিশু সন্তান নিয়েও মোটরসাইকেলে করে বাড়ি ফিরছেন।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতুর নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পাভেল জানান, ভোর রাত থেকেই বঙ্গবন্ধু সেতুতে মোটরসাইকেল পারাপারে দীর্ঘ লাইন। ফলে মোটরসাইকেল জন্য আলাদা বুথ করা হয়েছে। (বাসস)

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি