ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নেত্রকোনায় অটোরিক্সা-বাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫৬, ২১ এপ্রিল ২০২৩

ঈদের ঠিক একদিন আগে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের শ্যামগঞ্জে বাস-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্রসহ অটোরিক্সার ২ জন যাত্রী নিহত ও অপর ৪ যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (২১ এপ্রিল) সকাল সাড়ে  ৭টার দিকে পূর্বধলা উপজেলার গোহালাকান্দা পরিবার পরিকল্পনা ক্লিনিকের সামনে এ মমার্ন্তিক দুর্ঘটনাটি ঘটে। 

দুর্ঘটনার পর পর সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ, তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত ও আহতদের উদ্ধার করে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে অটেরিক্সাটি ৬-৭ জন যাত্রী নিয়ে স্থানীয় শ্যামগঞ্জ বাজারে আসার পথে উপজেলার গোহালাকান্দা নামক স্থানে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে  ঘটনাস্থলে দুই জন নিহত হন। 

তাৎক্ষনিকভাবে নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে তার নাম শাকিব খান, সে স্থানীয় ইসবপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। সে শ্যামগঞ্জ হাফেজ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

আহতরা হলেন বুগী গ্রামের আব্দুর গফুরের ছেলে আটোচালক আমান উল্লাহ, আলীপুর গ্রামের আঃ হেকিমের পুত্র  আকসামুল, বরুনা গ্রামের ফারুক আহমেদ ও নওপাই গ্রামের আকিব মিয়া। 

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক বাসটি এখনও সনাক্ত করা যায়নি। লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। এখন পর্যন্ত মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি