ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

যুবলীগনেতা জামাল হোসেন হত্যায় গাড়ীচালকসহ আটক ৩

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৫, ৮ মে ২০২৩

কুমিল্লার গৌরীপুরে চাঞ্চল্যকর যুবলীগ নেতা জামাল হোসেনকে হত্যার ঘটনায় আসামিদের ব্যবহৃত গাড়ি, বোরকা ও ক্যানভাস স্যু-সহ ৩ আসামিকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা পুলিশ। 

এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান।

গ্রেফতারকৃত আসামিরা হলেন কুমিল্লা জেলার তিতাস উপজেলার জিয়ারকান্দি এলাকার মোঃ রবি, একই এলাকার মোঃ শাহপরান এবং লালপুর এলাকার সুমন হোসেন।

জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বলেন, মূলত এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে গত ৩০ এপ্রিল রাতে পূর্ব পরিকল্পিতভাবে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়। এই ঘটনার পরপরই গোয়েন্দা পুলিশ দাউদকান্দি থানা পুলিশের সহায়তায় অভিযান শুরু করে। অভিযানে আসামিদের ঘটনাস্থলে যাবার আগে ও পালিয়ে যাবার সময় ব্যবহৃত একটি কালো হাইস গাড়ীর চালক আসামি মোঃ সুমন হোসেনকে (নারায়ণগঞ্জ) মদনপুর হতে গ্রেফতার করা হয়। 

সুমনকে জিজ্ঞাসাবাদ করে তার দেয়া তথ্যমতে ঘটনায় ব্যবহৃত আসামির চালিত কালো হাইস গাড়ীটি গৌরিপুর হাট চান্দিনাস্থ তার ভাড়া বাসার পাশে খালি জায়গা হতে উদ্ধারপূর্বক জব্দ করা হয়। 

এছাড়াও আসামি ড্রাইভার সুমনের বাসা হতে তার দেখানো মতে ঘটনার সময় বোরকা পরিহিত আসামিদের ব্যবহৃত ২ জোড়া ক্যানভাস স্যু এবং ঘটনার সময় সুমনের পরিহিত একটি ট্রাউজার উদ্ধার করা হয়। 

এছাড়া হত্যাকাণ্ডে অংশগ্রহণকারী আসামিদের বিভিন্নভাবে সহযোগিতা করার কারণে মোঃ শাহপরান ও মোঃ রবিকে নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি