ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নেশার টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:০৯, ১৫ জানুয়ারি ২০২৪

মাদক সেবনের টাকা না দেওয়ায় মা কিরণ বেগমকে (৪৭) ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত কাউছার হোসেন (৩০)। এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ। 

রোববার (১৪ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর গ্রামের আব্দুল গণি মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার ও ঘাতক কাউছারকে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘাতক কাউছার মাদকসেবী। মাদক থেকে ফিরে আসতে তাকে রিহাবেও রাখা হয়েছিল। কিন্তু সে ভালো হয়নি। কোনো কাজকর্মও করতো না। মাদকের টাকার জন্য প্রায়ই তার মায়ের সঙ্গে খারাপ আচরণ করতো। ঘটনার সময়ও মাদকের টাকার জন্য কাউছার তার মা কিরণ বেগমের সঙ্গে ঝগড়া করে। একপর্যায়ে কাউছার তার মাকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

ঘটনার সময় বাড়িতে অন্য কেউ ছিল না। পরে কাউছার বাড়ির সামনের রাস্তায় গিয়ে সবাইকে বলে তার মাকে কে বা কারা কুপিয়ে ফেলে রেখে গেছে। সন্দেহ হলে তাৎক্ষণিক লোকজন তাকে আটক করে। ঘরে গিয়ে কিরণ বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য দালাল বাজার এলাকায় একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, স্থানীয়দের সহযোগিতায় ঘাতককে আটক করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি