ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে গোলাগুলিতে যুবলীগ নেতা নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫০, ২৭ এপ্রিল ২০১৮ | আপডেট: ২২:২০, ২৭ এপ্রিল ২০১৮

চট্টগ্রামে ক্যাবল ব্যবসার দখল নিয়ে দুই পক্ষের গোলাগুলিতে এক যুবলীগের সাবেক নেতা নিহত হয়েছেন। শুক্রবার বিকাল ৩টার দিকে নগরীর চকবাজার থানার ডিসি রোড কালাম কলোনির মুখে গুলিবিদ্ধ হন ফরিদুল ইসলাম (৪০)।

স্থানীয়রা গুলিবিদ্ধ ফরিদুল ইসলামকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

নিহত ফরিদুল ইসলাম পশ্চিম বাকলিয়া চাঁন মিয়া মুন্সী রোডের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে। তিনি চকবাজার ওয়ার্ড যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বলে দাবি করেন তার পরিবারের সদস্যরা।

চকবাজার থানার ওসি নুরুল হুদা গণমাধ্যমকে জানান, ক্যাবল ব্যবসার বিরোধের জের ধরে দুই পক্ষের বিরোধে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। খবর পেয়ে শুক্রবার বিকেলে চমেক হাসপাতালে ছুটে যান নিহত ফরিদুল ইসলামের পরিবারের সদস্যরা।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান,  ক্যাবল ব্যবসার বিরোধ নিয়ে এমদাদুল হক বাদশার অনুসারী এবং স্থানীয় ফয়সাল ও রাসেলের নেতৃত্বে এম এ মুসার অনুসারী পক্ষ শুক্রবার সকাল থেকেই মুখোমুখি অবস্থানে ছিল। বেলা আড়াইটার দিকে দুই পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়।

জানা গেছে, এমদাদুল হক বাদশাসহ তিনজনের মালিকানাধীন কেসিটিএন নামের একটি প্রতিষ্ঠান প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে ওই এলাকার ক্যাবল ব্যবসা পরিচালনা করে আসছে। কেসিটিএনের তিন মালিক হলেন- এমদাদুল হক বাদশা, প্রসুন কান্তি নাগ ও শ্যামল কুমার পালিত। নিহত ফরিদুল এমদাদুলের বন্ধু।

“আজ তারা কামাল কলোনির মুখে গুলি চালিয়ে ব্যবসার দখল নিতে গেলে ফরিদুল ইসলাম বাধা দেন। এ সময় তার গায়ে গুলি লাগে।”

প্রত্যক্ষদর্শীরা বলছেন, দুই পক্ষকেই হেলমেট মাথায় দিয়ে অস্ত্র হাতে গুলি করতে দেখা গেছে।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি