ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

কক্সবাজারে ‘মাদক বিক্রেতাসহ’ দুই জনের লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৫, ১৩ জুলাই ২০১৮

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ডাকাতি মামলার আসামি এক রোহিঙ্গা ও একজন ‘মাদক বিক্রেতার’ বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। টেকনাফ থানার ওসি রণজিৎ কুমার বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা পুরাতন রোহিঙ্গা শিবিরের পাশে পাহাড়ের ধার থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন টেকনাফের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুরুল হুদা মেম্বারের ভাই শামসুল হদা (৩৩)। অপরজন হলেন লেদা রোহিঙ্গা শিবিরের বি-ব্লকের বাসিন্দা ও শামসুল হুদার সহযোগী রোহিঙ্গা যুবক রহিম উল্লাহ (২২)। নিহত শামসুল হুদাও ইয়াবা ব্যবসায়ী ছিলেন। পুলিশ জানিয়েছে, নিহত রহিমের বিরুদ্ধে ডাকাতিসহ কয়েকটি অভিযোগে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে। আর শামসুলের বিরুদ্ধে টেকনাফ থানায় দুটি হত্যা, দুটি মাদক, একটি অস্ত্র ও অন্য একটি মামলা রয়েছে।

ওসি রণজিৎ বলেন, শুক্রবার দুপুরে লেদা এলাকায় একটি ঝোপে দুটি রক্তাক্ত বস্তা দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মুখবান্ধা বস্তা দুটি খুলে দুইজনের লাশ উদ্ধার করে।

লেদা রোহিঙ্গা শিবিরের ইনচার্জ শাহজাহান মিয়া বলেন, বেশ কয়েক দিন ধরে রোহিঙ্গাদের একটি গ্রুপ ‘ডাকাত’ আব্দুল হাকিমের সঙ্গে থেকে মাদক পাচারসহ বিভ্ন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছিল। তাদের অভ্যন্তরীণ কোন্দলে হত্যাকাণ্ডের এই ঘটনা ঘটে থাকতে পারে বলে মনে করছেন শাহজাহান মিয়া।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি