ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শাহজাদপুর-পাবনা সড়কে বাস চলাচল বন্ধ   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৬, ১৮ জুলাই ২০১৮

পাবনা বাস মিনিবাস কোচ মালিক সমিতি ও সিরাজগঞ্জের শাহজাদপুর মোটর মালিক সমিতির দ্বন্ধের জের ধরে আজ (বুধবার) সন্ধ্যা থেকে শাহজাদপুর-পাবনা সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। সড়কে দুর্ভোগ পোহাচ্ছে যাত্রীরা। 

শাহজাদপুর মটর মালিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক ড্রিমল্যান্ড পরিবহন মালিক এবিএম নাজমুল হোসেন বাবলু জানান, দীর্ঘদিন ধরে পাবনা বাস মিনিবাস কোচ মালিক সমিতির পাবনা থেকে ময়মনসিংহ গামী (ভায়া শাহজাদপুর) ‘হাজী পরিবহন’ নামক যাত্রীবাহী বাস কর্তৃপক্ষ শাহজাদপুরে ইন ও আউটের নির্ধারিত চেইন টাইম (ইন সকাল ৭:৩৫, আউট সকাল (৭:৪০) না মেনে ইচ্ছে মতো চলাচল করছিল।    

এ বিষয়ে ব্যবস্থা নিতে শাহজাদপুর মোটর মালিক সমিতি অবহিত করলে সোমবার সকাল থেকে পাবনা মটর মালিক সমিতি ও শ্রমিকবৃন্দ শাহজাদপুরের সকল যাত্রীবাহী বাসকে পাবনা জেলায় প্রবেশে বাধা দেয়। আর এরই প্রতিবাদে পাবনা-শাহজাদপুর সড়কে আজ সন্ধ্যা থেকে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ ঘোষনা করে। একই সঙ্গে পাবনা থেকে ঢাকা, সিরাজগঞ্জ ও বগুড়া রুটেও বাস চলাচল করছে না। 

এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। তবে ঢাকা-পাবনা রুটের দূরপাল্লার বাসগুলো বিকল্প পথে হাটিকুমরুল-বনপাড়া সড়ক দিয়ে চলাচল করছে।  

বিষয়টি নিরসনে দুই মালিক সমিতি উদ্যোগী হবে বলে আশা প্রকাশ করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী।  

কেআই/এসি   

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি