ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

যশোরে স্বেচ্ছাসেবক লীগের সমাবেশের ওপর বাস, নিহত ১  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৪, ৩১ আগস্ট ২০১৮

যশোরের ঝিকরগাছায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের সমাবেশে উঠিয়ে দিয়েছে একটি বাস। এই সময় বাসচাপায় ফরহাদ হোসেন নামে স্বেচ্ছাসেবক লীগের ১ কর্মী নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ৫ জন।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে ঝিকরগাছা উপজেলা মোড়ে এ ঘটনা ঘটে। নিহত ফরহাদ ঝিকরগাছা উপজেলার ঘোড়দাহ গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।  

ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শামসুর রহমান গণমাধ্যমকে জানান, ‘জাতীয় শোক দিবসের সমাবেশ চলাকালে বিকাল সাড়ে ৫টার দিকে যশোরের দিক থেকে আসা একটি খালি বাস সমাবেশের ওপর উঠিয়ে দেয়। পরিকল্পিতভাবে খালি বাস সমাবেশের মধ্যে চালিয়ে দিয়ে কর্মীকে হত্যা করা হয়েছে।

এই সময় বাসচাপায় স্বেচ্ছাসেবক লীগের ৫-৬ জন কর্মী গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে গুরুতর আহত স্বেচ্ছাসেবক লীগের কর্মী ফরহাদকে ঢাকায় নেওয়ার পথে রাত ৯টার দিকে ফরহাদ মারা যায়।   

এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন যশোর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন।

ঝিকরগাছা থানার ওসি কাজী কামাল হোসেন বলেন, একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা খায়। এ সময় সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা চাপা পড়েন। এতে ৪-৫ জন আহত হন। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বাসটির চালক ও হেলপার পালিয়ে গেছে।  

কেআই/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি