ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

সিরাজগঞ্জে ডাক্তারের অবহেলায় শিশু মৃত্যুর অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১০, ৬ সেপ্টেম্বর ২০১৮

 

সিরাজগঞ্জে চিকিৎসকের অবহেলায় মোহাম্মদ আলী মিয়াদ (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। শিশুটি সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ক্ষুদ্র শিয়ালকোল গ্রামের মমতাজ খন্দকারের ছেলে। বুধবার রাতে শহরের বেসরকারি নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতাল এই ঘটনা ঘটে।

নিহতের পিতা মমতাজ খন্দকার বলেন, বিকেলে বাড়ির আঙ্গিনায় খেলা করছিলো মোহাম্মদ আলী মিয়াদ। এ সময় একটি ভীমরুল মিয়াদকে কামড় দিয়ে আহত করে। কিছুক্ষণ পর তার অবস্থার অবনতি হলে মিয়াদকে সিরাজগঞ্জ নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। এ সময় চিকিৎসক তার শরীরে ধারাবাহিকভাবে ১৪টি ইনজেকশন প্রয়োগ করে। এর পর তার অবস্থার অরও অবনতি হয়। এক পর্যায়ে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মতিন বলেন, মিয়াদ অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকের অবহেলায় মিয়াদের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা গ্রহণের কথা জানান তিনি।

নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক (শিশু বিভাগ) ডা. মো. লিয়াকত আলী বলেন, হাসপাতালের পক্ষ থেকে চিকিৎসার কোনও অবহেলা হয়নি। ভীমরুলের কামড়ে তার মৃত্যু হয়েছে। তাকে বাঁচাতে আমাদের পক্ষ থেকে সব ধরনের চেষ্টা করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, এ বিষয়ে এখনও পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি