ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

নারায়ণগঞ্জ বারে আওয়ামী লীগ প্যানেলের নিরঙ্কুশ বিজয়

প্রকাশিত : ২০:৫৭, ২৬ জানুয়ারি ২০১৯

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির (২০১৯-২০) নির্বাচনে ১৭ পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৬টি পদে নিরঙ্কুশ বিজয় পেয়েছেন আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। কার্যকরি পরিষদের সদস্যের ১টি পদে জয় পেয়েছেন বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে ৯২৬ জন ভোটারের মধ্যে ৯১০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত হয়েছেন মুহাম্মদ মোহসিন মিয়া। একই প্যানেল থেকে নির্বাচিত কর্মকর্তারা হলেন- সিনিয়র সহ-সভাপতি আলী আহাম্মদ ভূইয়া, সহ-সভাপতি বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহাববুর রহমান, কোষাধ্যক্ষ আব্দুর রউফ মোল্লা, আপ্যায়ন সম্পাদক মনিরুজ্জামান কাজল, লাইব্রেরি সম্পাদক সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাজ্জাদুল হক সুমন, সমাজসেবা সম্পাদক মোহাম্মদ রাশেদ ভূইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক মোহাম্মদ স্বপন ভূঁইয়া, কার্যকরি পরিষদ সদস্য পদে নির্বাচিত হয়েছেন- হাছিব-উল-হাসান রনি, আব্দুল মান্নান, মোহাম্মদ মশিউর রহমান, নুসরাত জাহান তানিয়া ও বিএনপি সমর্থিত প্যানেল থেকে কার্যকরি পরিষদ সদস্য পদে আহসান হাবীব ভূঁইয়া নির্বাচিত হয়েছেন।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল থেকে নির্বাচিত সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহসিন মিয়া জানান, এমপি শামীম ওসমান বার নির্বাচনের অভিভাবকের ভূমিকা পালন করেছে। তার দিক নির্দেশনায় সংখ্যাগরিষ্ঠভাবে আমরা জয়ী হতে পেরেছি।

উল্লেখ্য, গত নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত আইনজীবী সমন্বয় পরিষদ সভাপতি-সাধারণ সম্পাদক পদে মাত্র ৬ পদে জয় পেয়েছিল, সেখানে এবার ১৭ পদের মধ্যে ১৬ পদেই জয়ী হয়েছে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি