ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

নারায়ণগঞ্জে কাউন্সিলরসহ গ্রেফতার ২২

প্রকাশিত : ১৮:২৮, ১৮ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১৮:২৯, ১৮ ফেব্রুয়ারি ২০১৯

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের একটি মসজিদ কমিটির ফান্ডের আর্থিক হিসাব নিয়ে দ্বন্দের জের ধরে কাউন্সিলর কবীর হোসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পাল্টাপাল্টি মামলায় পুলিশ সাবেক ও বর্তমান কাউন্সিলরসহ দুইপক্ষের ২২ জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, শহরের শীতলক্ষ্যা এলাকায় দক্ষিণ নলুয়া জামে মসজিদের কমিটি ও উন্নয়ন ফান্ডের ১৬ লক্ষ টাকার হিসাব নিয়ে কমিটির সভাপতি সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না ও বর্তমান কাউন্সিলর কবীর হোসেনের মধ্যে বিরোধ চলছিল। রোববার বিকেলে কাউন্সিলর কবীরের ভাগিনা টিটু বর্তমান কমিটির কাছে টাকার হিসাব চাইলে তাকে মারধর করে মসজিদ থেকে বের করে দেয় সাবেক কাউন্সিলর মুন্না ও তার পক্ষের লোকজন। এ নিয়ে রোববার রাতে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

কাউন্সিলর কবীর হোসেন সমর্থকদের অভিযোগ, সাবেক কাউন্সিলর মুন্নার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে প্রথমে কাউন্সিলর কবীর এর ওপর হামলা করে। কবীরের লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। পরে সংঘর্ষ চরম আকার ধারণ করে। এ সময় কাউন্সিলর কবীর হোসেন, তার ছেলে দীপ্ত, নেয়ামত উল্লাহ, সুজন, সত্যজিৎ ও দূর্জয়সহ ১০ জন গুরুতর আহত হন। খবর পেয়ে সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় দুইপক্ষ সদর থানায় পাল্টাপাল্টি মামলা করলে সোমবার সকালে পুলিশ কাউন্সিলর কবীর হোসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ ২২ জনকে আটক করে আদালতে পাঠায়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। আদালতের নিদের্শনার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি