ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

নড়াইলে ২ ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত : ১৮:৫৮, ২১ জুন ২০১৯

নড়াইলের লোহাগড়ায় ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে স্থানীয় থানা পুলিশ। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন আজ (শুক্রবার) সকালে থানা মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন জানান, ছিনতাই মামলার প্রধান আসামী নড়াগাতি থানার কাঠাদুরা গ্রামের আব্দুর রাজ্জাক শেখের ছেলে আশরাফ শেখকে (৪৫) মহাজন বাজার থেকে এবং অপর আসামি লোহাগড়া উপজেলার তেলকাড়া গ্রামের গোলাম রসুল মল্লিকের ছেলে ইমরুল মল্লিককে (৩৫) নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। লোহাগড়া থানার উপ-পরিদর্শক মিলটন কুমার দেবদাস ও আতিকুজ্জামান পুলিশ ফোর্স নিয়ে গতকাল বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে একটি পালছার (মোটরবাইক) উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, `গ্রেফতারকৃত আশরাফ ও ইমরুল দস্যুতার কথা স্বীকার করেছেন। আশরাফ ও ইমরুলের নামে লোহাগড়াসহ আশেপাশের বিভিন্ন এলাকায় ডাকাতি, দস্যুতা, চুরি, অস্ত্র, মাদক ও বিস্ফোরকদ্রব্য আইনে ডজন খানেক মামলা রয়েছে। লুণ্ঠিত টাকা ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।’

জানা যায়, গত ১৭ জুন নড়াইলের লোহাগড়া উপজেলার লুটিয়া ঘোষপাড়ার বিকাশ এজেন্ট চন্ডি কুমার ঘোষকে আশরাফ ও ইমরুল কুপিয়ে আহত করেন। মামলার বিবরনী থেকে জানা যায়, এ সময় ১ লাখ ৭৯ হাজার ৭০০ টাকা, ১ ভরি ওজনের দু’টি স্বর্ণের আংটি ও ১০ আনার একটি চেইন ছিনতাই করা হয়।

এমএস/কেআই 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি