ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

নড়াইলে নারীদের উত্যক্তের অভিযোগে স্কুল শিক্ষক গ্রেফতার

প্রকাশিত : ২০:০৭, ২১ জুন ২০১৯

নড়াইলের বিভিন্ন সড়কে মোটরসাইকেলে চড়ে নারীদের উত্যক্ত করার অভিযোগে মুখোশধারী এক স্কুল শিক্ষকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা মোহাম্মদ জসিম উদ্দিন।

পুলিশ সুপার জানান, সজীব মোটরসাইকেলে চড়ে হেলমেট পড়ে নড়াইল শহরের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে মেয়েদের উত্যক্ত করে আসছিলেন। তার বিরুদ্ধে কুপ্রস্তাবসহ স্বর্ণালংকার ছিনতাই করারও অভিযোগ রয়েছে। এ সব ঘটনায় ভূক্তভোগীরা বিভিন্ন থানায় সাধারণ ডায়রি করেন। কিন্তু মাথায় হেলমেট পরে মুখ ঢেকে রাখায় তাকে সনাক্ত করতে বেশ বেগ পেতে হয়। শহরের বিভিন্ন পয়েন্টে বসানো সিসি ক্যামেরায় ধারণ ভিডিও ফুটেজ দেখেও তাকে শনাক্ত করা কঠিন হয়। তার হেলমেট পড়া ছবি দিয়ে পোস্টার ছাপিয়ে শহরে বিভিন্ন এলাকায় বিতরণ করেও তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অবশেষে বেশ সতকর্তার সঙ্গে বৃহস্পতিবার রাতে নিজ বাড়ি থেকে সজিবকে গ্রেফতার করা হয়। এসময় উত্যক্তকরণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে ব্যবহৃত একটি মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

সজীব নড়াইল সদর উপজেলার বেতেঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং শহরের ভাদুলীডাঙ্গার শেখ মোহাম্মদ হুসাইনের ছেলে।  

এমএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি