ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মালিক সমিতির দ্বন্দ্বে সিরাজগঞ্জ-ঢাকা বাস চলাচল বন্ধ

প্রকাশিত : ২০:৩৭, ১৩ জুলাই ২০১৯

সিরাজগঞ্জ ও ঢাকা মালিক সমিতির দ্বন্দ্বের জের ধরে ঢাকা-সিরাজগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। শনিবার সকাল ১০টা থেকে সিরাজগঞ্জ বাস টার্মিনাল থেকে কোন বাস ছেড়ে যায়নি। অপরদিকে ঢাকা থেকেও কোন বাস সিরাজগঞ্জে আসেনি। হঠাৎ করে বাস বন্ধের কারণে যাত্রীরা দূর্ভোগে পড়েছে।

সিরাজগঞ্জ বাস মালিক সমিতির নেতারা জানান, বঙ্গবন্ধু সেতু উদ্বোধনের পর থেকেই সিরাজগঞ্জের বাস মালিক সমিতির অন্তর্ভুক্ত সদস্যরা সিরাজগঞ্জ থেকে ঢাকা মহাখালি ও গাবতলী স্ট্যান্ডে বাস সার্ভিস দিয়ে আসছে।

কিন্তু হঠাৎ করে ঢাকা মহাখালি বাস টার্মিনালের অন্তর্ভূক্ত বাস মালিক সেবা লাইন পরিবহনের ১৪টি বাস ঢাকা থেকে মহাখালি বাস টার্মিনালে চলাচলের ঘোষণা দিলে উভয় পক্ষের মধ্যে দ্বন্দ শুরু হয়।  বিষয়টি নিয়ে বিরোধ মিমাংসায় গত ৯ জুলাই সিরাজগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটেটের উপস্থিতিতে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

কিন্তু বিষয়টি অমিমাংসিত থেকে যায়। তবে উভয় পক্ষকে নিজেরা বসে মীমাংসার জন্য ১০ দিন সময় বেধে দেয়। কিন্তু হঠাৎ আজ সকাল থেকে সিরাজগঞ্জের বাস ঢাকা-মহাখালি বাস টার্মিনালে গেলে তারা বাসগুলো ফিরিয়ে দেয়। ফলে শ্রমিকদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।

এনএম/কেআই

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি