ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

বাসের চাকায় পিষ্ট কলেজ ছাত্রী শিল্পীর স্বপ্ন

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৯, ২ আগস্ট ২০১৯

রাজধানীর সায়দাবাদ থেকে আশুলিয়ার শ্রীপুরে ভাইয়ের বাসায় যাচ্ছিলেন শিল্পী আক্তার। মৌমিতা পরিবহণের একটি গাড়িতে চড়ে রওয়ানা হলেন শিল্পী। যাত্রীবাহী বাসটি হঠাৎ ব্রেক করায় বাসটির গেটের কাছের সিটে বসা শিল্পী আক্তার (২২) ছিটকে পড়ে গেলে ওই বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারান।

শিল্পী চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট এর দ্বিতীয় বর্ষের ছাত্রী। বাসের চাকায় পিষ্ট হয়ে  শেষ হয়ে গেল তার স্বপ্ন।

নিহত শিল্পী আক্তার কুমিল্লার দেবিদ্বার থানার সোনার ঘর এলাকার মৃত শাহালম মুন্সির মেয়ে। তিনি চট্টগ্রাম উত্তর হালিশহর এলাকায় অবস্থিত চট্টগ্রাম মহিলা পলিটেকনিক ইন্সটিটিউটে কম্পিউটার কৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

পুলিশ জানায়, দুপুরে রাজধানীর সায়দাবাদ থেকে আশুলিয়ার শ্রীপুরে ভাইয়ের বাসায় আসার জন্য মৌমিতা পরিবহণের একটি গাড়িতে চড়েন শিল্পী আক্তার। তাকে বহনকারী বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রেডিওকলোনী এলাকার বাংলাদেশ বেতারের সামনে পৌঁছলে এক যাত্রী বাসটিকে থামানোর সংকেত দেয়। এ সময় চালক বাসটি থামানোর জন্য হঠাৎ ব্রেক কষে।

এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খায়। এবং বাসের গেটের কাছের সিটে বসে থাকা শিক্ষার্থী শিল্পী আক্তার বাস থেকে ছিটকে নিচে পড়ে ওই বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুত্বর আহত হন। এসময় ঘটনাস্থলে আহত হন আরও ১০ জন।

পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিল্পী আক্তারকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় পুলিশ মৌমিতা পরিবহণের ওই বাসটিসহ এর চালক জাহিদ মন্ডলকে আটক করেছে বলে জানিয়েছে।
 
সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান, সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাস ও এর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তাদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে ধামরাই বাথুলী এলাকায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন। খবর পেয়ে পুলিশ তাদের লাশ উদ্ধার করেছে।

এনএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি