ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

পুকুরে ডুবে ৩ শিশুর মৃত্যু 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪০, ৩ আগস্ট ২০১৯

ঠাকুরগাঁওয়ে পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে জেলার সদর ও হরিপুর উপজেলায় এ মৃত্যুর ঘটনা ঘটে।  নিহতরা হলেন, পৌর শহরের নিশ্চিন্তপুর এলাকার দুলালের ছেলে সাজ্জাদ হোসেন শুভ(১৪), সদর উপজেলার রহিমানপুর গ্রামের বেলাল হোসেনের আড়াই বছর বয়সী ছেলে হোসেন ও হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের ভেটনা গ্রামের ইসাহাক আলীর ১০ মাস বয়সী ছেলে ইমরান আলী।

জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ মফিদার রহমান জানান, শনিবার বেলা ১২টার দিকে কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে সাজ্জাদ হোসেন সদর উপজেলা পরিষদ চত্বরের পুকুরে সাঁতার কাটতে নামে। 

একপর্যায়ে পুকুরের মাঝখানে গেলে পানিতে তলিয়ে যায় সাজ্জাদ। তার সাথের বন্ধুরা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন দ্রুত পুকুরে নেমে সাজ্জাদকে খুজতে শুরু করে।অনেক চেষ্টা করেও না পেয়ে তারা ফায়ার সার্ভিসকে খবর দেয়।পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা উদ্ধার তৎপরতা চালিয়ে পানির নীচ থেকে সাজ্জাদকে উদ্ধার করে। 

পরে দ্রুত তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান স্টেশন ইনচার্জ। 

সাজ্জাদ শহরের নিশ্চিন্তপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র বলে জানা যায়।

এদিকে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু জানান, হোসেনের দাদু বাড়ির পাশের পুকুরে গরুকে গোসল করাতে গেলে হোসেন তার সঙ্গে যায়।কিছুক্ষণ পরে তার দেহ পুকুরে ভেসে উঠলে পরিবারের লোকজন তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। 

এছাড়া জেলার হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পাভেল তালুকদার জানান, বাড়ির আঙ্গিনায় খেলা করছিল ১০ মাসের শিশু ইমরান। পরে পরিবারের লোকজন বাড়ির পাশের পুকুর থেকে তার লাশ উদ্ধার করে।

এনএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি