ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

চৌদ্দগ্রামে পলিথিন ভর্তি ট্রাকসহ চালক-হেলপার আটক

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৮, ২৭ সেপ্টেম্বর ২০১৯

কুমিল্লার চৌদ্দগ্রামে ১২০ বস্তা নিষিদ্ধ পলিথিন ভর্তি ট্রাকসহ চালক-হেলপারকে আটক করেছে হাইওয়ে পুলিশ।আটকৃতরা হলেন, টাঙ্গাইলের মধুপুর উপজেলার পিরোজপুর গ্রামের ওমর আলী মন্ডলের ছেলে আনিসুর রহমান ও হেলপার একই উপজেলার পচিশা গ্রামের সাদর আলীর ছেলে আবু সাঈদ।

শুক্রবার বিকেলে কুমিল্লায় ১২০ বস্তা নিষিদ্ধ পলিথিন নিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে শুক্রবার গাড়িসহ ট্রাক চালক ও হেলপারকে আটক করেছে হাইওয়ে পুলিশ। 

হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে একটি ট্রাক (ঢাকামেট্রো-ট-২২-৩২৫৪) নিষিদ্ধ ১২০ বস্তা পলিথিন নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা করে।পথিমধ্যে মহাসড়কের মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে ইনচার্জ আবুল কালামের নেতৃত্বে পুলিশের একটি টিম ট্রাকটি আটক করে। 

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা ও পরিবেশ অধিদপ্তর কুমিল্লার উপ-পরিচালক কামরুজ্জামান সরকার ভ্রাম্যমান আদালতে চালক ও হেলপারকে ১০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়া হয়।
 
আটককৃত নিষিদ্ধ পলিথিন পরিবেশ অধিদপ্তরে জমা রাখা হয়েছে।সেখান থেকে সমাজসেবা মন্ত্রণালয়ের অধীনে প্রতিবন্ধী দ্বারা পরিচালিত মুক্তি প্রকল্পের হস্তান্তর করা হবে জানান পরিবেশ অধিপ্তরের উপ-পরিচালক কামরুজ্জামান সরকার। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি