ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

রাজশাহীতে গ্যাংকালচার চক্রের তিন সদস্য গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২২, ৬ অক্টোবর ২০১৯

রাজশাহীর পুঠিয়ায় গ্যাংকালচার অপরাধ চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।রোববার সকালে বিশেষ অভিযান চালিয়ে পুঠিয়া থানা পুলিশ তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলেন,পুঠিয়ার পালোপাড়ার আইয়ুব আলীর ছেলে রকিবুল হাসান(২৩),বারইপাড়ার সোহরাব হোসেনের ছেলে আমিনুল ইসলাম তন্ময়(২৪) ও সরদারপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে এসএম হাসিবুল হাসান(২৫)। দুপুরে রাজশাহী পুলিশ সুপার কার্যালয়ে তাদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। 
পুলিশ সুপার মো.শহিদুল্লাহ জানান, শনিবার সন্ধ্যার দিকে শামীম রেজা, নিবির ও বন্ধু শ্রী সুদীপ কুমার মন্ডল ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে একটি কালভার্টে বসে গল্প করছিলেন।এরপর গ্যাংকালচার চক্রের কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি সেখানে উপস্থিত হয়ে তাদের এলোপাথাড়িভাবে মারধর করে। সেখান থেকে তারা শামীম হোসেন(১৮) নামে একজনকে পাশের পরিত্যক্ত একটি বিল্ডিংয়ের ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক এক তরুণীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ধারণ করে।

এরপর সেই ভিডিও পরিবারের কাছে দেখানো ছাড়াও পুলিশে দেয়ার ভয় দেখিয়ে শামীমের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। এক পর্যায়ে শামীম কৌশলে সেখান থেকে পালিয়ে যায় এবং বিষয়টি নিয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ দাখিল করে। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। দীর্ঘদিন ধরে তারা এ ধরনের কর্মকাণ্ড করে আসছিল বলে জানান পুলিশ সুপার। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি