ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় ফেন্সিডিল রাখায় ১ জনের ১০ বছর কারাদন্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩২, ৩১ অক্টোবর ২০১৯

চুয়াডাঙ্গায় ২১৬ বোতল ভারতীয় ফেন্সিডিল রাখার অপরাধে ১ জনকে ১০ বছরের সশ্রয় কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গার জেলা ও দায়রা জজ মোহা. রবিউল ইসলাম আসামির উপস্থিতিতে এ রায় পড়ে শুনান। 

দণ্ডাদেশপ্রাপ্ত মো. হানিফকে (২৩) একই সঙ্গে ১০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। অনাদায়ে আরও চার মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়। জব্দকৃত ফেন্সিডিল রাষ্ট্রের অনুকুলে বাজেয়াপ্ত করে তা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের বিধি মোতাবেক নিষ্পত্তি করার আদেশ দেয়া হয়েছে। দন্ডিত মো. হানিফ ওরফে রবিন ঢাকার যাত্রবাড়ী থানার পশ্চিম মোমিনপাড়া আড়াবাড়ি বটতলার শাহাদত হোসেনের ছেলে। 

মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৩ অক্টোবর জীবননগর উপজেলার সন্তোষপুরে অ্যাম্বুলেন্স থেকে ২১৬ বোতল ফেন্সিডিলসহ  মো. হানিফকে আটক করে পুলিশ। তখন জীবননগর থানায় উপ-পরিদর্শক (এসআই) আশিকুর রহমান মো. হানিফকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। 

একই বছরের ২৩ নভেম্বর ঐ থানার উপ-পরিদর্শক (এসআই) একরামুল হোসাইন আদালতে অভিযোগপত্র দাখিল করেন। একমাত্র এ আসামীর বিরুদ্ধে ৯ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। ফেন্সিডিলের মূল্য ধরা হয় ১ লাখ ৮ হাজার টাকা।

এমএস/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি