ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বাগেরহাটে ৫ বছর বয়সী শিশুর মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৪, ২৬ নভেম্বর ২০১৯

বাগেরহাটের চিতলমারীতে রিফাতুল তালুকদার (৫) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল ৫টার দিকে উপজেলার চৌদ্দহাজারী গ্রামের মুকুল মন্ডলের বাড়ির পাশের একটি ডোবা থেকে রিফাতের মরদেহ উদ্ধার করা হয়। রিফাতুল তালুকদার চৌদ্দহাজারী গ্রামের মান্নান তালুকদারের ছেলে।

স্থানীয়রা জানান, বাড়ির পাশের টমেটো খেতে কাজ করছিল রিফাতের বাবা মান্নান তালুকদার। দুপুরে বাবার জন্য পানি নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় শিশু রিফাতুল। এরপর আর খুঁজে পাওয়া যাচ্ছিল না রিফাতুলকে। পরে বিকেল ৫টার দিকে রিফাতুলের মরদেহ উদ্ধার করে চিতলমারী থানা পুলিশ।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল স্যারসহ আমরা ঘটনাস্থলে এসেছি। ডোবা থেকে রিফাতুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। রিফাতের মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), জেলা গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশ কাজ শুরু করেছে।

এর আগে চলতি বছরের ১৭ জুন সবুর তালুকদারের মৎস্য ঘের থেকে মান্নান তালুকদারের আপন ভাই কাওছার তালুকদারের ছয় বছর বয়সী ছেলে খালিদ তালুকদারের মরদেহ উদ্ধার হয়েছিল।

কেআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি