ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১, || কার্তিক ৫ ১৪২৮

 নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ ১৬ মামলার আসামি নিহত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১২, ২৮ নভেম্বর ২০১৯ | আপডেট: ১০:১৮, ২৮ নভেম্বর ২০১৯

নোয়াখালী পৌর শহরের পশ্চিম মহদুরি এলাকায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইব্রাহিম খলিল ওরফে ভান্ডারি রুবেল (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি নিহত যুবক একজন মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় মাদক ও অস্ত্র আইনে ১৬টি মামলা রয়েছে।

বৃহস্পতিবার ভোরে পশ্চিম মহদুরি গ্রামের চাপা মিয়ার বাগানে জেলা গোয়েন্দা পুলিশের সঙ্গে এ গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি, একটি পাইপগান, ছয় রাউন্ড গুলি, দুটি চাইনিজ কুড়াল, একটি ছোরা ও তিনটি রামদা উদ্ধার করে।

পুলিশ জানায়, নিহত ভান্ডারি রুবেল আইয়ুবপুর এলাকার আবুল কাশেম ভান্ডারির ছেলে। সে দীর্ঘদিন মাদক ও অস্ত্র কারবারি করে আসছে। গোপন সূত্রে বুধবার সন্ধ্যায় অভিযান চারিয়ে রেল লাইন এলাকায় ৬০ পিস ইয়াবাসহ রুবেলকে গ্রেফতার করা হয়। পরে তার কাছে অস্ত্র ও আরও ইয়াবা রয়েছে এমন তথ্যের ভিত্তিতে রাতে তাকে নিয়ে পশ্চিম মাহদুরি চাপা মিয়ার বাগানে অভিযান চালানো হয়। এ সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে দুই পক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনায় রুবেল গুলিবিদ্ধ হয়। পরে রুবেলকে হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় জেলা গোয়েন্দা পুলিশের ওসি কামরুজ্জামান সিকদার, উপ-পরিদর্শক সায়েদ মিয়া, ওমর ফারুক, সহকারি উপ-পরিদর্শক মাসুদ আলম ও কনস্টেবল দেলোয়ার হোসেন আহত হয়। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচেছ।

একে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি