ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

অনৈতিক সম্পর্কের অভিযোগে স্ত্রী ও চিকিৎসকের বিরুদ্ধে মামলা 

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৪১, ৩১ ডিসেম্বর ২০১৯

নড়াইল সদর হাসপাতালের এক মেডিকেল অফিসারের (৩৫) বিরুদ্ধে কর্মচারীর স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে সদর আমলি আদালতে অভিযোগ দায়ের করা হয়েছে। 

রোববার দুপুরে এ অভিযোগ দায়ের করেন সদর হাসপাতালের এক কর্মচারী। এ মামলায় কর্মচারীর স্ত্রীকেও (২০) আসামি করা হয়েছে। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়াল অভিযোগটি আমলে নিয়ে সদর থানাকে নিয়মিত মামলা গ্রহণের নির্দেশ দিয়েছেন। অভিযোগ, পেনাল কোড এর ৪৯৭/৪৯৮/৪০৬/৪২০/৫০৬ (২) ধারা। 

বাদীর অভিযোগের বিবরণে জানা গেছে, নড়াইল সদর হাসপাতালের এক মেডিকেল অফিসার হাসপাতালের ডক্টরস কোয়ার্টারে থাকেন। হাসপাতালের একজন এমএলএসএস (কর্মচারী) ও তার স্ত্রীও কর্মচারী কোয়ার্টারে থাকেন। 

কোয়ার্টারে পাশাপাশি থাকার সুযোগে চিকিৎসক ও কর্মচারীর স্ত্রী একাধিকবার অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এছাড়া তাদের ফেসবুক ম্যাসেঞ্জারে বিভিন্ন অশ্লীল ছবি আদান-প্রদান করা দৃশ্যও দেখা গেছে। 

গত ৩ নভেম্বর কর্মচারী কোয়ার্টারের একটি কক্ষে আপত্তিকর অবস্থায় তাদের হাতে-নাতে ধরেও ফেলেন মামলার বাদী হাসপাতালের ওই কর্মচারী। অনৈতিক সম্পর্কের ব্যাপারটি হাতে-নাতে ধরে ফেলার পর অভিযুক্ত চিকিৎসক ওই কর্মচারীকে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেন। এমনকি কর্মচারীকে হত্যা ও চাকুরিচ্যুত করারও ভয় দেখান। এ মামলায় পাঁচজনকে সাক্ষী করা হয়েছে। 

অভিযোগে আরো উল্লেখ করা হয়, নড়াইল সদর হাসপাতালের ওই চিকিৎসক স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় ইতোমধ্যে জয়পুরহাটে জেল খেটেছেন। গত ৫ ডিসেম্বর জয়পুরহাটে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় ওই মেডিকেল অফিসার কারাগারে যান।

সম্প্রতি তিনি জামিন পেয়ে নড়াইল সদর হাসপাতালের কোয়ার্টারে একাই বসবাস করেন। অভিযুক্ত চিকিৎসকের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি মাস্টার পাড়ায়।  

এদিকে, অভিযুক্ত চিকিৎসক কর্মচারীর স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের কথা অস্বীকার করেছেন। এ ব্যাপারে নড়াইল সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আব্দুস শাকুরের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার করার চেষ্টা করা হলে তিনি সাড়া দেননি। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি