ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

মৌলভীবাজারে কলেজ ছাত্রীসহ দুই বান্ধবী গণধর্ষণ

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫৩, ১৫ জানুয়ারি ২০২০

মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণীর ছাত্রীসহ দুই বান্ধবীকে গণ ধর্ষণের ঘটনায় চিপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিন ধর্ষক স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৩টায় মৌলভীবাজার অতিরিক্ত চিপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিন ধর্ষক মুন্না,  হুমায়ুন ও আকাশ কে পুলিশ হাজির করে। আদালতের বিজ্ঞ বিচারকের কাছে তারা ধর্ষনের সাথে জড়িত রয়েছে মর্মে পৃথক স্বীকারোক্তিমূল জবানবন্দী দিয়েছে। মুন্না ও  হুমায়ুন কলেজ ছাত্রীকে ও আকাশ তার বান্ধবীকে ধর্ষণের কথা জানায়। 

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজ থেকে বাড়ি ফেরার পথে প্রেসক্লাবের সন্মুখে এসে একটি সিএনজিতে উঠলে কিছুক্ষণ পর ৪ জন ধর্ষক সিএনজি অটোরিক্সাতে উঠে সিএনজিতে পর্দা টেনে দুই বান্ধবীর হাত বেঁধে ফেলে। পরে তাদেরকে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামের পেছনে পাহাড়ী এলাকার নির্জনস্থানে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে তাদেরকে পালাক্রমে ৪ জন মিলে ধর্ষণ করে। এঘটনায় কলেজ ছাত্রী সিএনজি অটো চালকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে পুলিশ রাতেই  এই তিনজনকে আটক করে।

কেআই/আরকে


 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি