ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২

করোনা ভাইরাস প্রতিরোধে বাগেরহাটে সাবান বিতরণ

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৭, ২০ মার্চ ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে বাগেরহাট ও কচুয়া উপজেলার সকল ইউনিয়নে ৩৪ কার্টুন ডেটল সাবান বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে বাগেরহাট -২ আসনের স্থানীয় সংসদ সদস্য শেখ তন্ময় এর উদ্যোগে সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের হাতে সাবান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাগেরহাট সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আকতারুজ্জামান বাচ্চু, সাধারন সম্পাদক এম এ মতিন, সালাউদ্দিন হায়দার সুমন, আওয়ামীলীগ নেতা শেখ ফিরোজুল ইসলাম, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, সদরের খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন, বারুইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার মোড়ল, কাড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মহিতুল ইসলাম পল্টন, রাখালগাছি ইউপি চেয়ারম্যান আবু শামীম আসনু, যুবলীগ নেতা মীর জায়েসী আশরাফ জেমস, সোহাগ হাওলাদার  প্রমুখ।

বাগেরহাট ও কচুয়া উপজেলার ১৭টি ইউনিয়নের প্রত্যেক ইউনিয়ন পরিষদের চেয়াম্যানদের হাতে দুই কার্টন করে সাবান প্রদান করা হয়। তারা ইউনিয়নে মসজিদ, এতিমখানা ও মন্দিরসহ বিভিন্ন প্রতিষ্ঠানে সাবান বিতরন করা হয় বলে জানান। আতঙ্কিত হওয়ার কিছু নেই, সবাই সতর্ক থাকলেই ভাইরাস থেকে মুক্ত থাকা যাবে বলে জানান চেয়ারম্যানগন।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি