ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১, || ফাল্গুন ২২ ১৪২৭

মৌলভীবাজারে করোনা সচেতনতায় বিভিন্ন সংগঠন

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩০, ২৮ মার্চ ২০২০

বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিনব্যপী বিভিন্ন আবাসিক এলাকায় জীবানুনাশক স্প্রে কার্যক্রম পরিচালনা করে এম এম ইসপাহানী গ্রুপ এর জেরিন চাগান, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব, সেতুবন্ধন হোয়াটসআপ গ্রুপ ও সবুজবাগ দূর্বার যুব সংঘ। 

এদিকে জেলার বিভিন্ন উপজেলায় সরকারের পক্ষ থেকে ঘরবন্দি দরিদ্র মানুষকে দেয়া হয় চাল ডাল ও অনান্য নিত্য প্রয়োজনীয়  খাদ্য সামগ্রী। অন্যদিকে হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষেরা যেন ঘর থেকে বের না হন সেজন্য কড়া পাহারায় রয়েছে র‌্যাব-৯  শ্রীমঙ্গল ক্যাম্প এর অধিনায়ক এ এস পি আনোয়ার হোসেন শামীম। তারা গ্রামে গঞ্জে গিয়ে মাইকিং করে জনগনকে সচেতন করছেন।

আর দোকানে দোকানে গিয়ে ৩ ফুট দুরত্বে থেকে জিনিশ ক্রয় করার জন্য সাদা রং দিয়ে ঘর করে দিচ্ছেন শ্রীমঙ্গল সহকারী কমিশনার ভুমি মাহমদুর রহমান মামুন।
এ ছাড়াও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এর পক্ষ থেকে গণমাধ্যমকর্মীদের দেয়া মাস্ক।

এ সকল কার্যক্রমে অংশ নেন মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব, শ্রীমঙ্গল সহকারী কমিশনার ভুমি মাহমুদুর রহমান, জেরিন চা বাগানের ব্যবস্থাপক সেলিম রেজা, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী। 

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন সাংবাদিক কবি লুৎফুর রহমান, সুমন বৈদ্য, এসকে দাশ সুমন, বিক্রমজিৎ বর্ধন, রাজু দেব রিটন, সঞ্জয় কুমার দে , সব্যসাচি পুরকায়েস্থ মিথুন, জহিরুল ইসলাম সুহেল, সংস্কৃতিকর্মী বিজয় দেবনাথ, তনুজ পাল ও জীবন দেব।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি