ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১, || বৈশাখ ২২ ১৪২৮

মোংলায় ২ হাজার দরিদ্র পরিবারে খাদ্য বিতরণ

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৩৮, ১ এপ্রিল ২০২০

দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র

দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র

করোনায় কর্মহীন হয়ে পড়া দুই হাজার দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র আলহাজ্ব মো: জুলফিকার আলী। তিনি বুধবার (১ এপ্রিল) দুপুরে পৌরসভার ৬নং ওয়ার্ডের দরিদ্র মানুষদের ঘর প্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, আধা কেজি ডাল ও ১টি করে সাবান দিয়েছেন। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: রাহাত মান্নান, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো: হোসেনসহ পৌর কর্মকর্তা ও কর্মচারীরা। 

এসময় পৌর মেয়র জুলফিকার আলী বলেন, পৌরসভার ২ হাজার দরিদ্র পরিবারকে এ খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে পৌরসভার আরও দরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য পৌঁছে দেয়া হবে বলেও জানান তিনি। 

এদিকে, লোকসমাগম কমাতে ও দোকানপাট বন্ধ রাখার জন্য আজ সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, নৌবাহিনীর দিগরাজ নৌঘাঁটির অধিনায়ক ক্যাপ্টেন মইনুল, মিঠাখালী ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, দৈনিক সুন্দরবন’র সম্পাদক হেমায়েত হোসেনসহ অন্যান্য সাংবাদিকেরাও উপস্থিত ছিলেন। 

বৈঠকে কাঁচা, মুদি ও ওষুধের দোকান সার্বক্ষণিক খোলা এবং বিকেল ৫টার পর খাবার হোটেল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। এছাড়া লোকসমাগম না করার জন্য পুলিশ ও নৌবাহিনীর তৎপরতা বাড়ানোর সিদ্ধান নেয়া হয়েছে। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি