ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কক্সবাজারে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক ৩

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩১, ৬ এপ্রিল ২০২০ | আপডেট: ১৭:৩৩, ৬ এপ্রিল ২০২০

কক্সবাজারে অভিনব কায়দা এ্যাম্বুলেন্স করে ইয়াবা পাচারের সময় ২০ হাজার পিস ইয়াবা ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। রোববার বিকাল সাড়ে ৫টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের লিংক রোড়স্থ ইউপি সদস্য কুদরত উল্লাহ সিকদারের অফিসের সামনে থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এসময় আটককৃতরা হলেন, টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া মধ্যমপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে মো.আব্দুস শুক্কুর প্রকাশ সাইফুল (২৬), ভোলা জেলার তজুমুদ্দিন উপজেলার কোরালমারা ইউনিয়নের লামচী এলাকার মমতাজ মিয়ার ছেলে মো. সোহাগ (২৩) ও চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মরফলা (মোনাবর বাড়ী) এলাকার মৃত মোহাম্মদ সফির ছেলে মো. ইলিয়াছ প্রকাশ ইমন (৩০)। 

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের ওসি মানস বড়ুয়া সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ‘টেকনাফ থেকে চট্টগ্রামের এ্যাম্বুলেন্সে করে ইয়াবার একটি চালান পাচারের খবরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযানে নামেন। এসময় এ্যাম্বুলেন্সটি শহরের লিংক রোড় অতিক্রম করার সময় চ্যালেঞ্জ করে তল্লাশী শুরু করে। তল্লাশী করার এক পর্যায়ে ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। 

এসময় আটক তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও চারজন ইয়াবা কারবারি জড়িত রয়েছে বলে স্বীকার করেন। তারা হলেন, উখিয়ার কুতুপালং ৭নং রোহিঙ্গা ক্যাম্পের রুস্তম আলীর ছেলে মো. কামাল প্রকাশ আক্তার কামাল (২৮), উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের হাই স্কুলের পাশের বাসিন্দা মো. আবুল বশর প্রকাশ বশর (৩২), থাইংখালী এলাকার মো. মিজান (২৭) ও কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মাহমুদুর রহমান দাছরা (৪০)। এদের সকলের পিতা অজ্ঞাত। এব্যাপারে সাতজনকে আসামী করে কক্সবাজার সদর মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। একইভাবে এ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি