ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ২৪ ঘন্টায় চার জনের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৪, ৮ এপ্রিল ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার ম্যাপ

ব্রাহ্মণবাড়িয়ার ম্যাপ

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে আরো দুই জনের মৃত্যু হয়েছে। বুধবার (৮ এপ্রিল) দুপুরে জেলার বাঞ্ছারামপুর ও নবীনগরে তাদের মৃত্যু হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। এ নিয়ে জেলায় গত ২৪ ঘণ্টায় চার জনের মৃত্যু হলো। 

জানা যায়, বাঞ্ছারামপুরে করোনার উপসর্গ নিয়ে মজিবুর রহমান নামের আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বয়স ৫৭ বছর। দুপুরে শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়ায় তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যান। তিনি উপজেলার রুপসদী ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের ছুন্দু মিয়ার ছেলে। তিনি বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্ট ও হৃদরোগে ভুগছিলেন। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আল মামুন জানান, মজিবুর রহমান নানা রোগে ভুগছিলেন। নিহতের নমুনা সংগ্রহ করা হচ্ছে। 

এদিকে দুপুরে জেলার নবীনগরেও করোনার উপসর্গ নিয়ে রায়হান নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তার বয়স ২০ বছর। সে কুমিল্লা জেলার মুরাদ নগর গ্রামের বাসিন্দা বলে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ জানান। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হচ্ছে বলে জানান জেলা সিভিল সার্জন।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে জেলার বাঞ্ছারামপুরে এক জন ও নাসিরনগরে এক জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছে। এদিকে, নাসিরনগরে মারা যাওয়া ব্যক্তিকে রাতেই জানাজা শেষে দাফন করা হয়েছে। এনিয়ে গত ২৪ ঘন্টায় জেলায় করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি