ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৫, ৮ এপ্রিল ২০২০

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে ব্রাহ্মণবাড়িয়ায় বেকার হয়ে পড়া ১০০ শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সদর উপজেলা ছাত্রলীগ। 

বুধবার (০৮ এপ্রিল) সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর আসনের সংসদ সদস্য আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির পক্ষে সদর উপজেলা মোহাম্মদপুর গ্রামে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। জেলা ছাত্রলীগের সার্বিক সহযোগিতায় সদর উপজেলা ছাত্রলীগের  উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক জামিনুল হাসান রিমন ও রামরাইল ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আফজাল সাগর এর উদ্যোগে একশ পরিবারের মাঝে পবিত্র শবেবরাত উপলক্ষে সেমাই, চিনি, নারিকেল বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট সারওয়ার হোসেন শফিক, রামরাইল ইউনিয়নের ৪,৫,৬নং ওয়ার্ডেও মহিলা মেম্বার সামছুন্নাহার নাছরিন, খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহাঙ্গীর আলম বাদল, মোহাম্মদপুর গ্রামের প্রবীন আওয়ামীলীগ নেতা নুরু মিয়া, কাসেম মুন্সি, সাবেক মেম্বার লিয়াকত হোসেন প্রমুখ। 

ছাত্রলীগের কর্মী রিমন জানান, তাদের এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত থাকবে। এবং সমাজের বিত্তবানদের অহায়দের পাশে দাঁড়নো আহ্বান জানানো হয়।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি