ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

নারায়ণগঞ্জের করোনাতঙ্ক হিলিতে

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৪, ৯ এপ্রিল ২০২০

দিনাজপুরের হিলিতে নারায়নগঞ্জ থেকে জ্বর শর্দি নিয়ে রুহুল আমিন (২৫) নামের এক যুবক তার নিজ বাড়িতে ফিরেছেন। তার বাড়িতে ফেরায় এলাকাবাসী করোনা ভাইরাসে আক্রান্ত নিয়ে আতংকিত হয়ে পড়েছেন। স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স তাকেসহ পরিবারকে ১৪দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা প্রদান করেছেন।

রুহুল আমিন হিলির ইসমাইলপুর গ্রামের ইব্রাহিম মন্ডলের ছেলে। সে কয়েকদিন আগে নারায়নগঞ্জ গিয়েছিল, গতকাল সে বাড়িতে ফিরে আসে।

হিলি পৌরসভার প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মিনহাজুল ইসলাম জানান, আমার ওয়ার্ডের ইসমাইলপুরের বাসিন্দা রুহুল আমিন জ্বর শর্দি নিয়ে গতকালকে নারায়নগঞ্জ থেকে তার নিজ বাড়িতে ফিরে। ওই যুবক করোনা আক্রান্ত হয়েছে মর্মে স্থানীয়রা তার আশে পাশে যাচ্ছেনা ও তারা আতংকিত হয়ে পড়েন। এবিষয়ে ব্যবস্থা গ্রহনের জন্য স্থানীয়রা আমাকে জানালে বিষয়টি আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে জানায়।

রুহুল আমিনের বড়ভাই বাবুল হোসেন জানান, আমার ছোটভাই কয়েকদিন পূর্বে ঢাকার নারায়নগঞ্জে তার চাচা শ্বশুরের নিকট টাকা নেওয়ার জন্য যায়। সেখানে ৪/৫ দিন অবস্থানের পর গতকাল সে বাড়িতে ফিরে আসে। জ্বর শর্দিতে আক্রান্ত হয়েছে শুনে ভয়ে আমি নিজেও তার কাছে যায়নি, এমনকি এলাকাবাসীও কেউ তার কাছে যাচ্ছেনা। পরে খবর পেয়ে তার বাড়িতে পুলিশ এসে তাকেসহ পরিবারের তিন সদস্যকে বাড়িতে থাকার নির্দেশনা দিয়ে গেছে।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.নাজমুস সাঈদ বলেন, নারায়নগঞ্জ থেকে আসা সেই যুবকের শরীরে আপাতত করোনা ভাইরাসের কোন লক্ষ্যন নেই। এর পরেও যেহেতু সে নারায়নগঞ্জ থেকে এসেছে তাই তাকে ১৪দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। সেই সাথে আমরা তার বিষয়টিকে সার্বক্ষনিক মনিটরিং করছি। 

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি