ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

কুমিল্লা নগরীর ৩টি বাড়ী লকডাউন

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৩, ১২ এপ্রিল ২০২০

কুমিল্লা মহানগরীর উত্তরচর্থায় তিনটি বাড়ী লকডাউন করা হয়েছে। আজ সকাল সাড়ে ১০ টায় বাড়ি ৩টি লকডাউন করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহফুজা মতিন।

জানা যায়, গত কয়েকদিন আগে উত্তরচর্থার একটি বাড়ীতে ভাড়া থাকা একজন এ্যাম্বুলেন্স চালক একজন করোনা আক্রান্ত রোগী নিয়ে ঢাকা মেডিকেলে গিয়েছেন। তারপাশের বাসা বায়তুল ফজল বাড়ীতে নারায়নগঞ্জ থেকে একটি পরিবার কুমিল্লায় আসেন। এছাড়াও পাশে আরেকটি পরিবার ঢাকা থেকে কুমিল্লায় আসেন। গত ৫/৭ দিনের মধ্যে ঢাকা ও নারায়নগঞ্জ থেকে পরিবার দুটো কুমিল্লায় আসেন। আর এ্যাম্বুলেন্স চালক গত ৪ দিন আগে ঢাকায় রোগী পৌঁছে দিয়ে আসেন ।

সবগুলো ঘটনা জেনে নগরীর ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি ওই তিনটি বাড়ী লকডাউনের সিদ্ধান্ত নেন। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহফুজা মতিন ওই তিনটি বাড়ী লকডাউন ঘোষণা করেন। এ সময় মেডিকেল প্রতিনিধি ডা.নাছিমা আক্তার ওই তিন বাড়ীর সদস্যদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন। 

লকডাউনের পরে ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি বলেন, ওই তিনবাড়ির সদস্যদের বলেছি, আগামী ১৪ দিন তারা হোম কোয়ারেন্টাইন মেনে চলবে।  তাদের খাবার ব্যবস্থা আমি করবো। 
 এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর প্রতিনিধি ক্যাপ্টেন সাইফসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি