ঢাকা, মঙ্গলবার   ৩১ জানুয়ারি ২০২৩

নওগাঁর সাপাহারে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২১, ১৩ এপ্রিল ২০২০

নওগাঁর সাপাহার উপজেলার উত্তরপাতাড়ি  গ্রাম থেকে আদরী বেগম (১৯) নামে  এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০টার দিকে ওই গৃহবধূর শোবার ঘর থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মৃত আদরী বেগম ওই গ্রামের আইয়ুব আলীর স্ত্রী ও এক সন্তানের জননী।

জানা গেছে, ওই গ্রামের মৃত আলম হোসেনের ছেলে আইয়ুব আলী গত ২০১৭ সালে পাশের তিলনী গ্রামের আদরীকে বিয়ে করে। আর্থিক অনটন ও দৈন্যতার কারণে বছরের প্রায় সময় আয়ুব আলী তার স্ত্রীকে মাযের কাছে রেখে রাজধানী ঢাকায় গিয়ে আয় রোজগার করে বাসায় পাঠাত এবং মাঝে মধ্যে বাড়িতে আসত। এই অবস্থায় তাদের এক বছরের একটি কন্যা সন্তানও রয়েছে।

কয়েকদিন আগে ঢাকা থেকে ফিরে এসে বাড়িতেই অবস্থান করছিল আইয়ুব আলী। ঘটনার দিন খুব সকালে তিনি বাড়ি থেকে বের হয়ে যান। সকাল ১০টার দিকে বাড়ি ফিরে দেখতে পান তার স্ত্রীর ঝুলন্ত লাশ। পাশেই খাটের উপর তার এক বছরের শিশু কন্যা ঘুমিয়ে রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে যায়। 

আইয়ুব আলী জানান, বিয়ের পর থেকে আমার মা’র সাথে আদরীর বনীবনা হতো না। ছোট-খাট বিষয় নিয়ে বউ-শাশুড়ীর মধ্যে ঝগড়া-বিবাদ হতো। হয়তো অভিমান করেই গলায় ফাঁস দিয়ে আদুরী আত্মহত্যা করে থাকতে পারে।

এ ব্যাপারে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, বউ-শাশুড়ির মধ্যে সব সময় যুদ্ধ লেগেই থাকতো বলে এ ধরণের কথা জানতে পেরেছি। তবে শাশুড়ীর উপর অভিমান করে সে আত্মহত্যা করেছে, নাকি অন্য কোন কারণ আছে তা খতিয়ে দেখা হচ্ছে। এঘটনায় থানায় মামলা হয়েছে এবং লাশ মর্গে পাঠানো হয়েছে।
কেআই/
 


Ekushey Television Ltd.

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি