ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

নারকেল গাছ নিয়ে তর্কের জেরে মারধরে বৃদ্ধের মৃত্যু

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০১, ১৭ এপ্রিল ২০২০

বাবার মৃতদেহ সামনে নিয়ে ছেলের বিচার দাবি

বাবার মৃতদেহ সামনে নিয়ে ছেলের বিচার দাবি

ঘরের চালায় নারকেল গাছ ভেঙ্গে পড়াকে কেন্দ্র করে তর্কের জেরে অকিল সরকার (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে পরিবারের অভিযোগ। আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এ ঘটনা ঘটে। নিহত অকিল সরকার উপজেলা বুড়িশ্বর ইউনিয়নের সিংহগ্রামের অতুল সরকারের ছেলে।

নিহতের ছেলে প্রণতোষ সরকার জানান, শুক্রবার ভোর রাতে ঝড়বৃষ্টি হয়। এতে একটি নারকেল গাছের ডাল ভেঙ্গে আমাদের ঘরের ওপর পড়ে। সে বিষয়ে জিজ্ঞেস করতে তার বাবা সুরেন্দ্র সরকারের বাড়িতে যায়। তখন সুরেন্দ্র সরকার, রাখাল সরকার ও গোপাল সরকার তাকে কিলঘুষি মারতে থাকে। আমার বাবা হার্টের রোগী তাই অচেতন হয়ে পড়ে যায় এবং হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। আমি এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মো. আল-আমিন জানান, সকালে মারামারি হয়েছে বলে অকিল সরকার নামে একজন বৃদ্ধকে নিয়ে আসে। রোগীকে দেখে জরুরী কিছু পরীক্ষা ইসিজি করতে দেই। ইসিজির রিপোর্ট আসার পর দেখা যায়, উনি হাসপাতালে আসার আগেই মারা গিয়েছেন। তবে নিহতের শরীরে জখমের কোন চিহ্ন পাওয়া যায়নি। 

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কবির হোসেন বলেন, অকিল সরকার ও সুরেন্দ্র সরকারের সাথে জমি নিয়ে বিরোধ ছিল। সে ঘটনাকে কেন্দ্র করে ১৭ এপ্রিল সকালে নারকেল গাছ নিয়ে উভয়ের মধ্যে তর্ক হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। তখন অচেতন হয়ে পড়ে যায় অকিল সরকার। হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি