ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বরগুনা লকডাউন

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৩, ১৮ এপ্রিল ২০২০ | আপডেট: ১১:২৭, ১৮ এপ্রিল ২০২০

বরগুনার মানচিত্র

বরগুনার মানচিত্র

এক দিনে ৪ জন করোনা পজেটিভ হওয়ায় বরগুনা জেলা লকডাউন (অবরুদ্ধ) করা হয়েছে। আজ শনিবার দুপুর ১২ টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বরগুনা অবরুদ্ধ থাকবে বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। এ সময় কেউ বরগুনায় প্রবেশ বা বরগুনা থেকে বের হতে পারবেন না। এ নির্দেশনা অমান্য করলে কঠোর শাস্তি পেতে হবে বলেও জেলা প্রশাসন সূত্রে জানা যায়। 

জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, এ পর্যন্ত বরগুনা জেলায় মোট ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে গতকাল শুক্রবার এক দিনেই ৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। ইতোমধ্যে ২ জন করোনা রোগী মারা গেছেন। এদের মধ্যে শুক্রবার সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বরগুনার বেতাগী উপজেলার ফুলতলা গ্রামের খলিলুর রহমান এবং এর আগে আামতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জিএম দেলওয়ার হোসেন নিজ বাড়িতে মারা যান। 

নতুন শনাক্ত হওয়া ৪ জন করোনা রোগীর মধ্যে বরগুনা সদর উপজেলার খাকবুনিয়া গ্রামের ১জন ও মাইঠা গ্রামের ১ জন এবং বামনা উপজেলা পশ্চিম শফিপুর গ্রামের ১ জন ও বেতাগী উপজেলা ফুলতলা গ্রামের খলিলুর রহমান বরিশালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি