ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কক্সবাজারে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪০, ১৮ এপ্রিল ২০২০

কক্সবাজারে সৈয়দ আলম (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে কক্সবাজার শহরের পাহাড়তলী ইসুলুঘোনার এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। একই ঘটনায় তার পুত্র জুয়েলকে (২০) কুপিয়ে গুরুতর আহত হয়েছেন।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবীর সত্যতা নিশ্চত করে জানিয়েন, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী ও প্রতিপক্ষ মো. হোসেনের পুত্র আলমগীর, আলমগীরের শ্যালক জলিল, ফরিদের পুত্র জাহাঙ্গীর মিলে আকস্মিক ছৈয়দ আলম প্রকাশ বিডিআর ছৈয়দ ও তার পুত্র জুয়েল ধারালো দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে তারা পালিয়ে যায়। এতে পিতা-পুত্র দুজনই গুরুতর জখম হয়। 

খবর পেয়ে উপ-পরিদর্শক আরিফের নেতৃত্বে একদল পুলিশ তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আলম প্রকাশ বিডিআর ছৈয়দকে মৃত ঘোষণা করেন।

ওসি শাহজাহান কবির আরও জানিয়েছেন, নিহত সৈয়দ আলমের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। গুরুতর আহত ছেলে জুয়েলকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে আসামিদের ধরতে কাজ করছে পুলিশ।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি