ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে কর্মহীনদের খাবার ব্যবস্থা করেছে সেনাবাহিনী 

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৪০, ২১ এপ্রিল ২০২০

ঠাকুরগাঁও জেলায় দায়ীত্বপ্রাপ্ত সেনা সদস্যগণ প্রতিদিন তাদের আহার কিছুটা কম খেয়ে মহামারীর কারণে কর্মহীন মানুষের খাদ্যের ব্যবস্থা করছে। মঙ্গলবার দুপুরে প্রচন্ড ঝড় বৃষ্টির মধ্যে সদর উপজেলার গড়েয়া প্রাথমিক বিদ্যালয়ে ১শ’ জন হতদরিদ্র এর মধ্যে ত্রাণ বিতরণ করেন সেনাবাহিনীর ২২২ ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আইয়ুব চৌধুরী। 

সেনাবাহিনীর ইএমই সেন্টার ও স্কুলের জিএসও-২ মেজর  জহির হাসান জানান, নিজেদের খাবার কমিয়ে স্থানীয় প্রশিক্ষণ কেন্দ্রের সেনা সদস্যরা ২ হাজার ৯৪৮টি পরিবারকে খাবার, মাস্ক ও ১ হাজারটি হ্যান্ড সেনিটাইজার বিতরণ করেছেন।
   
এছাড়াও করোনাভাইরাস প্রতিরোধে বাংলাদেশ সেনাবাহিনীর ৪ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট ঠাকুরগাঁও জেলার সকল উপজেলায় দিনরাত টহল পরিচালনা করছে। দি বেবী টাইগারসের অধিনায়ক লে. কর্নেল বখতিয়ারের নেতৃত্বে সেনাবাহিনী পরিচালিত বিশেষ মেডিকেল ক্যাম্প, সামাজিক দূরত্ব নিশ্চিত করা, বাহির থেকে পরিবহন ও মানুষের এ জেলায় প্রবেশ ঠেকানো, নিরাপদে ত্রাণ কার্যক্রম পরিচালনা, সেনাবাহিনী থেকে নিজেদের ত্রাণ বিতরণ, মানুষের ঘরে অবস্থান নিশ্চিত করাসহ করোনার লকডাউনে সকল কার্যক্রমে জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসনের সাথে সমন্বয় করে দায়িত্ব পালন করে যাচ্ছে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি