ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

গাজীপুরে ইন্দোনেশীয় নারী ও ৩ সন্তানকে গলাকেটে হত্যা

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩১, ২৩ এপ্রিল ২০২০

ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি

ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি

গাজীপুরের শ্রীপুরে একটি দোতলা বাসার দ্বিতীয় তলা থেকে এক মালয়েশিয়া প্রবাসীর ইন্দোনেশীয় স্ত্রী ও তাদের তিন সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে।

নিহতরা হলেন- মালয়েশিয়া প্রবাসী কাজলের ইন্দোনেশীয় স্ত্রী ফাতেমা আক্তার (৪০), তাদের দুই মেয়ে নুরা (১৪) ও হাওয়ারিম (১১) এবং প্রতিবন্ধী ছেলে ফাদিল (৬)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের ন্যায় গত বুধবার (২২ এপ্রিল) রাতে তারা সকলেই দোতলা বাড়ির দোতলায় নিজ ঘরে ঘুমাতে যান। সকাল গড়িয়ে দুপুর হলেও তাদের কোনও সাড়া শব্দ না পাওয়ায় স্বজনরা মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পায়। পরে শ্রীপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। কিভাবে কেন তারা খুন হলো তা জানতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

মালয়েশিয়া প্রবাসী কাজলের ছোট ভাই আরিফ সাংবাদিকদের জানান, গত রাতে তার ভাবী তাদের জন্য সকাল বেলা গোশত আনতে বলে রেখেছিল। আজ সকালে গোশত কেনার টাকা আনতে গিয়ে তাদের কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। এভাবে সকাল পেরিয়ে দুপুর হয়ে এলেও তারা কোনো সাড়া না দিলে মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

কাজল দীর্ঘদিন প্রবাসে থাকার সময় ইন্দোনেশিয়ান মেয়ে ফাতেমাকে বিয়ে করে। পরে শ্রীপুরের আবদার গ্রামে জমি কিনে বাড়ি তৈরী করলে তার স্ত্রী-সন্তানেরা এখানেই বসবাস করছিল। কাজল বর্তমানে সৌদি প্রবাসী এবং তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার গোলাবাড়ি এলাকায়।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী জানান, খবর পেয়ে বিকাল সাড়ে ৩টার দিকে লাশগুলো উদ্ধার করা হয়। লাশের সুরত হাল তৈরী করা হচ্ছে। পরে ময়না তদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদে মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানে হবে। কেন কিভাবে ঘটনা ঘটেছে এসব জানার জন্য অনুসন্ধান চলছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি