ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

উল্লাপাড়ায় ওয়ার্ড কাউন্সিলরকে কোপালো সন্ত্রাসীরা

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ২১:২৮, ২৩ এপ্রিল ২০২০ | আপডেট: ২১:৩৪, ২৩ এপ্রিল ২০২০

সিরাজগঞ্জ’র মানচিত্র

সিরাজগঞ্জ’র মানচিত্র

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সরকারি জায়গায় ঘর তুলতে বাধা দেয়ায় পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল আলীমের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। কোদালের আঘাতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আব্দুল আলীম পৌরসভার শ্রীকোলা মহল্লার বাসিন্দা।

জানা গেছে, বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুর ১২টার দিকে আলীম বাড়ি থেকে শ্রীকোলা বাজারে তার অফিসে যাচ্ছিলেন। যাবার পথে সরকারি রাস্তার ওপর ঘর উঠানোর কাজে বাঁধা দেন তিনি। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে একই মহল্লার জাফর আলীর ছেলে আব্দুল লতিফ তার কয়েকজন সহযোগী নিয়ে আলীমের উপর হামলা চালায়। এক পর্যায়ে লতিফ তার হাতে থাকা কোদাল দিয়ে আলীমকে আঘাত করে। কোদালের আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন আলীম। এসময় গ্রামবাসী এগিয়ে আসলে লতিফ তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়।  এ বিষয়ে লতিফ ও তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি। 

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস জানান, এ ব্যাপারে এখনও কোনও অভিযোগ পাওয়া যায়নি। কাউন্সিলরের পরিবার থেকে থানায় অভিযোগ করলে পুলিশ দ্রুত ব্যবস্থা নিবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি