ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

সিগারেটের ধোঁয়া ছাড়া নিয়ে সংঘর্ষে নিহত ২ 

সীতাকুণ্ড সংবাদদাতা 

প্রকাশিত : ১৬:০৫, ২৪ এপ্রিল ২০২০ | আপডেট: ১৬:১৩, ২৪ এপ্রিল ২০২০

চট্টগ্রামের সীতাকুণ্ডে সিগারেটের ধোঁয়া ছাড়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে দুই কিশোর নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৩ এপিল) রাত ৯টার দিকে পৌরসভার ভূমি অফিসের পাশে এ ঘটনা ঘটে। 

নিহতরা পূর্ব আমিরাবাদ পৌরসভা এলাকার মো.আব্বাসউদ্দীনের ছেলে জাহিদ (২৩) ও নিহত শাহিন পৌরসভাধীন ভুঁইয়া পাড়া এলাকার নয়াব আলী সুজনের ছেলে বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, দুই কিশোর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার রাতে ইরফান নামক এক কিশোরের মুখে সিগারেটের ধোঁয়া ছাড়াকে কেন্দ্র করে মুসা ও জাহিদ গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় মূসা গ্রুপের সদস্যরা জাহিদ গ্রুপের প্রধান জাহিদ এবং তার বন্ধু শাহীনকে কুপিয়ে আহত করে। 

পরে তাদের দু’জনকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় রাত ২টায় জাহিদ এবং সকাল ৭টায় শাহীন মারা যায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত পুলিশের এসআই আলউদ্দিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে লাশগুলো মর্গে রয়েছে বলে জানান। 

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি সুমন বনিক সাংবাদিকদের জানান, ‘চারটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, তদন্ত শেষে প্রকৃত ঘটনা বলা যাবে। এ ঘটনায় এখন পর্যন্ত ২ যুবককে আটক করা হয়েছে।’

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি