ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৫, ২৫ এপ্রিল ২০২০ | আপডেট: ২০:৪১, ২৫ এপ্রিল ২০২০

জয়পুরহাটের পাঁচবিবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। ওই গৃহবধূর নাম সাথী আক্তার। শুক্রবার রাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বাকিলা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার স্বামী মোস্তাফিজুর রহমানকে আটক করেছে পুলিশ। গৃহবধূ সাথী আক্তার সদর উপজেলার দোগাছী বিল্লা গ্রামের খলিলুর রহমানের মেয়ে।
 

নিহতের মা রওশন আরা বেগম বলেন, আড়াই বছর আগে বাকিলা গ্রামের মোস্তাফিজুর রহমানের সঙ্গে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে মেয়েকে প্রতিনিয়তই শারীরিক ও মানসিক নির্যাতন করতো জামাই ও তাঁর পরিবারের লোকজন। মেয়ের সুখের কথা ভেবে ৫০ হাজার টাকা ও একটি গাভী যৌতুক হিসেবে দিয়েছি। পরবর্তীতে টাকা না দেওয়ায় আমার মেয়েকে পিটিয়ে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঘরে ঝুলিয়ে রাখে তারা। আমি এর উপযুক্ত বিচার চাই।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর রহমান জানান, শনিবার সকালে খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মৃতদেহের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা দেওয়ায় শারীরিক নির্যাতনে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়েছে। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি