ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

নড়াইলে বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান গ্রেফতার 

নড়াইল প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:৫৪, ১ মে ২০২০

নড়াইলে ভিজিডির ৪০ টন ৮০০ কেজি চাল চুরির মামলায় বরখাস্তকৃত পেড়লী ইউপি চেয়ারম্যান জারজিদ মোল্যাকে (৫২) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার (১ মে) দুপুরে তাকে কালিয়া উপজেলার খড়রিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। 

মামলার বিবরণে জানা যায়, বিভিন্ন সময়ে ৮৫জন জীবিত ও মৃত ব্যক্তির নামে ভিজিডির ৪০ টন ৮০০ কেজি চাল আত্মসাতের অভিযোগে গত ১৮ এপ্রিল পেড়লী ইউপি চেয়ারম্যান জারজিদ মোল্যার বিরুদ্ধে কালিয়া থানায় মামলা দায়ের করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সুপারভাইজার মতিয়ার রহমান। এ বিষয়ে পরবর্তী কার্যক্রমের জন্য যশোর দুদক কার্যালয়ে প্রেরণ করা হয়। পরে দুদক মামলাটি আমলে নেয়ার পর আজ তাকে গ্রেফতার করে পুলিশ। 

এ ব্যাপারে কালিয়া উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুদা বলেন, জারজিদ মোল্যার বিরুদ্ধে ভিজিডির ৪০ টন ৮০০ কেজি চাল আত্মসাতের অভিযোগে মামলা দায়ের হয়। 

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) জানান, ত্রাণ বা ভিজিডির চাল বিতরণে কোনো ধরণের অনিয়মের অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে যথাযথ ভাবে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এরই ধারাবাহিতায় ভিজিডির চাল আত্মসাতের অভিযোগে বরখাস্তকৃত পেড়লী ইউপি চেয়ারম্যান জারজিদ মোল্যাকে গ্রেফতার করা হয়েছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি