ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

করোনার উপসর্গ নিয়ে ছেলের মৃত্যুর খবরে স্ট্রোকে বাবারও মৃত্যু

 সৌরভ ইমাম

প্রকাশিত : ১৬:৫১, ১১ মে ২০২০ | আপডেট: ১৬:৫৫, ১১ মে ২০২০

ছেলে রিমন সাউদ ও তার বাবা হাজী ইয়ার হোসেন

ছেলে রিমন সাউদ ও তার বাবা হাজী ইয়ার হোসেন

করোনার উপসর্গ নিয়ে রিমন সাউদ (২৪) নামে সিদ্ধিরগঞ্জে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনা শুনে ঐ যুবকের বাবা হাজী ইয়ার হোসেন (৬০) ১ ঘণ্টা পর হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন। 

আজ সোমবার সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডের সরদারপাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকায় নমুনা পরীক্ষা করা হয়েছে। তবে এখনও রিপোর্ট পায়নি বলে জানিয়েছেন তাদের পরিবার।

রিমনের চাচাতো ভাই মাসুম সাউদ ক্ষোভ প্রকাশ করে একুশে টেলিভিশনকে বলেন, আমাদের দেশে কোন চিকিৎসা ব্যবস্থা নেই। ভোর রাত ৩টায় দিকে অসুস্থ্যবোধ করলে আমার চাচাতো ভাই রিমন সাউদ নিজ বাড়ীর ২য় তলা থেকে পায়ে হেটে গাড়িতে উঠে। পরে ঢাকার বিভিন্ন হাসাপাতলে নিয়ে যাই। কিন্তু করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকার কারণে কোন হাসপাতালে ভর্তি নেয়নি। পরে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬ টার দিকে সেখানেই তার মৃত্যু হয়। 

এদিকে ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে হার্ট অ্যাটাক করেন তার বাবা ও আমার চাচা হাজী ইয়ার হোসেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৭ টার দিকে তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়লেন। হাজী ইয়ার হোসেন সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া মসজিদ কমিটির সভাপতি ছিলেন। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

নাসিক ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাদরিল জানান, রিমনের করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর খবর শুনেছি। তার মৃত্যুতে তার বাবা স্ট্রোক করে মারা গেছেন বলে আমাকে তার পরিবার জানিয়েছে।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি