ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নড়াইলে ছাগল লুট করতে এসে নারীকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৬, ১৩ মে ২০২০

নড়াইলের লোহাগড়ায় রহিমা বেগম (৫৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১২ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের সায়মানারচর গ্রামে নিজবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রহিমা সায়মানারচর গ্রামের কৃষক আকবর মোল্যার স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।
  
নিহতের পরিবারের দাবি, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে প্রতিপক্ষের লোকজন ছাগল লুট করতে তাদের বাড়িতে আসলে, তারা ঘর থেকে বের হয়। এ সময় প্রতিপক্ষের লোকজন আকবর মোল্যাকে বেঁধে তার স্ত্রী রহিমাকে উঠানে হত্যা করে ফেলে যায়। তবে কারা এ হত্যাকাণ্ডে অংশ নেয়, তা পুলিশকে স্পষ্ট করেননি আকবর মোল্যা। এ সময় বাড়িতে আকবর মোল্যা, তার স্ত্রী রহিমা, এক ছেলে (১৫) ও দুই নাতনি ছিলেন।

এলাকাবাসী জানান, আধিপত্য বিস্তার নিয়ে এলাকায় দীর্ঘদিন ধরে বুলবুল মাস্টার ও মুছা মেম্বারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। নিহত রহিমা বুলবুল মাস্টারের লোক বলে জানা গেছে। প্রতিপক্ষ মুছা মেম্বারদের লোকজন এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ তাদের। তবে এলাকায় গুঞ্জণ রয়েছে- প্রতিপক্ষের লোকজনকে ফাঁসাতে বয়োবৃদ্ধ রহিমাকে নিজেরাই হত্যা করেছে। গুঞ্জণের বিষয়টিও পুলিশ খতিয়ে দেখছে। 

এ ব্যাপারে লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই তারা ঘটনাস্থলে গিয়ে রহিমা বেগমের মৃতদেহ উদ্ধার করেন। নিহতের মুখের বাম পাশে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 
লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, রহিমা বেগমকে কে বা কারা হত্যা করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি