ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

প্রেমিকার জন্য ডাকাতি করলেন যুবক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১০, ১৯ ডিসেম্বর ২০২১

উপহার পেতে কার না ভালো লাগে। আর সেই উপহার যদি পাওয়া যায় মনের মানুষের কাছ থেকে, তাহলে তো কথাই নেই। উপহার দিয়েও মানসিক প্রশান্তি পান অনেকে। কিন্তু তাই বলে উপহার দেওয়ার জন্য ডাকাতি! প্রেমিকার রাগ ভাঙাতে নাকি দামি উপহার কিনতে চেয়েছিলেন, তাই রিতমত ডাকাতিই করলেন ভারতের এই যুবক। পুলিশের কাছে ধরা পড়ে শেষ পর্যন্ত সবটা স্বীকারও করলেন তিনি। 

ঘটনাটি দিল্লির সরোজিনী নগরের। গত মঙ্গলবার ওই এলাকার বাসিন্দা আদিত্য কুমার তিন যুবকের বিরুদ্ধে ডাকাতির অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হন। 

বলেন, বাড়িতে বেল বাজিয়ে জোর করে তার বাড়িতে ঢোকেন ওই তিন যুবক। তাদের হাতে বন্দুক থাকায় বেশ ভয়ও পেয়ে গিয়েছিলেন আদিত্য। এ সময় তাকে মারধর করে বেঁধে ফেলে মূল্যবান জিনিস নিয়ে চলেন যান ওই তিন যুবক। 

এই অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করে পুলিশ। এক পর্যায়ে চোরাই মালপত্রসহ শুভম নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। পরে আসিফ এবং সরিফুল মোল্লা নামের আরও দুই জনকে গ্রেপ্তার করা হয়। 
তারাই মূলত ওই তিন ডাকাত। 

পুলিশের জেরার মুখে তারা জানান, শুভমের ইদানিং তার প্রেমিকার সঙ্গে ঝগড়াঝাটি হচ্ছিল। প্রেমিকার রাগ ভাঙাতে তাই দামি উপহার দেওয়ার কথা ভেবেছিলেন তিনি। এজন্যই ডাকাতির পরিকল্পনা করেন। আর তাকেই সাহায্য করেছিলেন বাকি দুই যুবক। 

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি