ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

বিয়েতে রাজি না হওয়ায় যুবককে গুলি করল তরুণী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৫, ১৭ ডিসেম্বর ২০২১

সেই প্রেমিক ও প্রেমিকা

সেই প্রেমিক ও প্রেমিকা

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় লালচাঁদ শেখ নামে এক যুবককে গুলি করল তরুণী। তবে অল্পের জন্য প্রাণে বাঁচলেন ওই যুবক। ভারতের পূর্ব বর্ধমানের কাটোয়ায় গত ১৫ ডিসেম্বর রাতের এই ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য। যুবক লালচাঁদ ও ওই তরুণীর পরিবারের সদস্যদের ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

তরুণীর পরিবারের অবশ্য পাল্টা অভিযোগ, যুবক লালচাঁদ শেখ নিজেই তাদের বাড়ির মেয়েকে রাতেরবেলায় রাস্তায় একা পেয়ে জোর করে টানাটানি করছিল। মেয়েটি রাজি না হওয়ায় লালচাঁদই গুলি চালিয়েছে নিজের ওপর। 
তবে এই ঘটনার পর প্রথমে গা ঢাকা দেয় অভিযুক্ত তরুণী। বৃহস্পতিবার সকালে পালানোর সময় কাটোয়া বাস স্ট্যান্ড এলাকা থেকে অভিযুক্ত ওই তরুণীকে গ্রেফতার করে পুলিশ। তাঁর নাম মনীষা বলেই জানিয়েছে পুলিশ।

জানা যায়, কাটোয়া শহরের বাগানপাড়ার বাসিন্দা পেশায় নৃত্যশিল্পী মনীষা নামের ওই তরুণীর সঙ্গে কেশিয়া দরগাতলার বাসিন্দা পেশায় রঙ মিস্ত্রি লালচাঁদ শেখের প্রেমের সম্পর্ক ছিল। বছর খানেক তাদের সম্পর্কে অবনতি হয়। বুধবার রাত সাড়ে ৮টার দিকে ওই তরুণী ফোন করে প্রেমিক লালচাঁদকে শহরের সার্কাস ময়দান এলাকায় একটি মলের পাশের গলিতে ডেকে আনে। 

অভিযোগসূত্রে যান যায়, লালচাঁদ শেখের দাবি, সে সিগারেট কিনে ওই তরুণীর সঙ্গে কথা বলতে শুরু করে। লালচাঁদ শেখের দাবি অনুযায়ী, মনীষা তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে। কিন্তু তিনি তাঁর বিয়ের প্রস্তাব নাকচ করতেই মনীষা ওড়নার ভিতর থেকে আগ্নেয়াস্ত্র বের করে তাকে লক্ষ্য করে গুলি চালায়।

আগ্নেয়াস্ত্র দেখে মনীষার উদ্দেশ্য বুঝতে পেরে তাঁকে ঠেলে দিয়ে হাত ছাড়িয়ে দৌড় দেন লালচাঁদ। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে লালচাঁদের পেট ছুঁয়ে বেরিয়ে যায়। লালচাঁদ শেখের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। 
অবশ্য ওই তরুণীর চাচার অভিযোগ, 'লালচাঁদ খারাপ ছেলে, আমরা ওকে চিনি। আমাদের মেয়ের বিয়ে ওর সঙ্গে দেবো না বলে জানিয়ে দিয়েছি।'

এদিকে, বৃহস্পতিবার সকালেই কাটোয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মোবাইলের সূত্র ধরেই তাকে গ্রেপ্তার করা হয়। থানায় এনে তরুণীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। পুলিশের দাবি, ওয়ান শাটার পাইপগান থেকেই গুলি চালানো হয়েছিল। সূত্র- এই সময়।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি