ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

বিনজ অ্যানড্রয়েড ডিভাইসে ১ হাজার টাকা ছাড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৪, ৩১ আগস্ট ২০২০

দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদন প্লাটফর্ম ‘বিনজ’ তাদের অ্যানড্রয়েড স্মার্ট ডিভাইসে ১ হাজার টাকার বিশেষ ছাড় দিয়েছে। ফলে ৪,৯৯৯ টাকার ডিভাইসটি এখন ৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

যাদের টিভি এবং ইন্টারনেট সংযোগ আছে তারা এইচডিএমআই কেবল সংযুক্ত এই ডিভাইসের মাধ্যমে বিনজের সব কনটেন্ট দেখতে পাবেন। সাবস্ক্রিপশন ফি মাসে ৩৯৯ টাকা। ডিভাইসটির মাধ্যমে ১৫০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল, তিন হাজারেরও বেশি ওয়েব সিরিজ, সিনেমা, এক্সক্লুসিভ অরিজিনালসসহ আরও অনেক ডিজিটাল বিনোদন কনটেন্ট উপভোগ করা যাবে। 

রেড.ডিজিটাল’এর মার্কেটিং প্রধান নূর ঈ তাজরিয়ান খান জানান, “করোনাভাইরাস মহামারীতে চলমান সংকটকালে বিনজ ডিভাইসে এক হাজার টাকা ছাড় দিতে পেরে আমরা আনন্দিত। আমরা মনে করি, এ উদ্যোগ বিনোদনমূলক অনুষ্ঠান দেখার জন্য দর্শকদের উৎসাহিত করবে। গ্রাহকরা বড় ও ছোট দুই পর্দাতেই (টিভি এবং অ্যান্ড্রয়েড মোবাইল হ্যান্ডসেট) হায়ার ডেফিনেশনে (এইচডি) কনটেন্ট দেখতে পাবেন। বিনজ ডিভাইসের মাধ্যমে সাধারণ টিভিকে স্মার্ট টিভিতে রুপান্তর করে সম্পূর্ণ এইচডি টিভির সুবিধা উপভোগ করতে পারবেন।”

এছাড়া অ্যানড্রয়েড স্মার্টফোন বা ছোট পর্দার গ্রাহকরা দিনে ১০ টাকা, সপ্তাহে ৪০ টাকা ও মাসে ৯৯ টাকা (ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ ছাড়া) সাবস্ক্রিপশন ফি দিয়ে অনলাইনে বিনজের ভিডিও কনটেন্টগুলো দেখতে পাবেন। গুগল প্লে-স্টোর থেকে বিনজ মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করে অ্যানড্র্রয়েড স্মার্টফোনে গ্রাহকরা এই সেবা পাবেন। 

বিনজের সব অফারেই বড় স্ক্রিনে প্রথম এক মাস ও ছোট স্ক্রিনে ৭ দিন ফ্রি উপভোগের সুবিধা আছে। বিনজ গত ২২ মে বাংলাদেশের ডিজিটাল প্লাটফরমে বিশাল বিনোদনের সম্ভার নিয়ে যাত্রা শুরু করে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি