ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রাজশাহী হাইটেক পার্কে এমডি ইনফোটেকের দ্বিতীয় অফিস উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৮, ২৭ জানুয়ারি ২০২২

রাজশাহীর বঙ্গবন্ধু হাইটেক পার্ক তথ্য প্রযুক্তি খাতের প্রতিষ্ঠান এমডি ইনফোটেকের দ্বিতীয় অফিস উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাজশাহীর বঙ্গবন্ধু হাইটেক পার্কে এই আউট সোর্সিং ফার্মটির অফিস উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। 

একই হাইটেক পার্কে প্রতিষ্ঠানটির আরেকটি অফিস রয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী পলক বলেন, “স্টার্টআপদের জন্য সব ধরনের সুবিধা আইসিটি বিভাগ থেকে দেয়া হচ্ছে। আমরা চাই এসব স্টার্টআপ থেকেই বড়ো বড়ো আইটি প্রতিষ্ঠান গড়ে উঠুক। এজন্য স্টার্টআপদের প্রয়োজনীয় মেন্টরিং এবং ফান্ডিং নিশ্চিত করতে আমরা কাজ করছি।”

তিনি বলেন, “দেশের প্রতিটি হাই-টেক টেক পার্কে স্টার্টআপদের জন্য একটি করে ফ্লোর বরাদ্দ রাখা হয়েছে যেখানে তারা বিনা ভাড়ায় কার্যক্রম পরিচালনা করছেন। হাই-টেক পার্ক কর্তৃপক্ষ তাদের সব ধরনের ইউটিলিটি সুবিধা প্রদান করছে। এমডি ইনফোটেকের মঞ্জুরুল মোরশেদদের মতো তরুণরাই চতুর্থ শিল্পবিপ্লবে নেতৃত্ব দেবে বলেও মন্তব্য করেন আইসিটি প্রতিমন্ত্রী পলক।” 

অনুষ্ঠানে এমডি ইনফোটেকের সিইও মঞ্জুরুল মোরশেদ বলেন, “দেশের বেকার সমস্যার সমাধানে লক্ষ্যে এমডি ইনফোটেক চলতি বছর ১৫ হাজার কর্মসংস্থান সৃষ্টি করবে। একইসাথে পরিবেশ সুরক্ষায় আইটি সহায়ক উদ্ভাবনী নিয়ে কাজ করছি আমরা।”

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি