ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

আবু নাসের পেলেন একুশে স্মারক সম্মাননা পদক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২১, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)’র উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃক একুশে স্মারক সম্মাননা পদকে ভূষিত হয়েছেন।

গতকার রোববার সন্ধ্যায় চট্টগ্রাম মুসলিম হল চত্বরে চসিক আয়োজিত বইমেলার সমাপনী দিনে ‘একুশে স্মারক সম্মাননা পদক’ অনুষ্ঠানে এ পদক দেয়া হয়ে। চট্টগ্রামের সিটি মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন এ পদক তুলে দেন। কথাসাহিত্যে তিনি এ সম্মাননা অর্জন করেছেন।

আবু নাসের চৌধুরী কথাসাহিত্যিক নাসের রহমান হিসাবে সুপরিচিত। ইতোপূর্বে তাঁর লেখা ১২টি গ্রন্থ এবং একটি নির্বাচিত গল্প গ্রন্থ প্রকাশিত হয়েছে। প্রকাশিত গ্রন্থের মধ্যে ৬টি গল্পগ্রন্থ, ৩টি উপন্যাস ও ৩টি শিশুতোষ গ্রন্থ পাঠকমহলে সমাদৃত হয়েছে।

উল্লেখ্য, ১৯৮৬ সালে ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির (বিআরসি) মাধ্যমে তিনি প্রবেশনারি অফিসার হিসাবে জনতা ব্যাংকে যোগদান করেন। পরবর্তীতে পদোন্নতি পেয়ে উক্ত ব্যাংকে জেনারেল ম্যানেজার হিসাবে চট্টগ্রাম বিভাগের দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি রুপালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন এ ব্যাংকার ২০১৭ সালের ১লা নভেম্বর এসআইবিএল এ উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসাবে যোগদান করেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি